ব্রেকিং:
করোনার মধ্যেই বাণিজ্য মেলা ফুলগাজীতে মেছো বাঘ আটক ফেনীতে স্বাস্থ্য কার্যক্রম পরিদর্শনে সেব্রিনা ফ্লোরা লক্ষ্মীপুর আইনজীবী সমিতি নির্বাচন ঈদে মুক্তি পাচ্ছে ”ভাইজান” নোয়াখালীতে সাংবাদিক বোরহান হত্যার তদন্তে পিবিআই স্কুলছাত্রীকে ধর্ষণের ১৩ বছর পর রায়, আসামির যাবজ্জীবন করোনায় আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪২৮ শেখ হাসিনার মতো নেতা সারাবিশ্বে পাওয়া যাবে না: ডা. দিপু মনি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি তথ্যের স্বচ্ছতা-নিরাপত্তা নিশ্চিতে ব্লকচেইন ব্যবহার করছে সরকার টিকা নিলেন শেখ রেহানা পুলিশ সদস্যদের লাল গোলাপ দিল সাত কলেজের শিক্ষার্থীরা টিকায় অ্যান্টিবডির ভালো ফল মিলছে ২৫০৪ যুদ্ধাপরাধীর তালিকা রয়েছে সরকারের কাছে স্বপ্ন জাগিয়েছে মেগাপ্রকল্প সাশ্রয়ী মূল্যে সুপেয় পানি সরবরাহের সুপারিশ বন্ডের বাজারে রেকর্ড পরিমাণ লেনদেন আরও সহজ হলো প্রণোদনা প্যাকেজ টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১২ রজব ১৪৪২

নোয়াখালীতে কলেজছাত্রীর ‘আপত্তিকর’ ভিডিও করে ‘চাঁদা আদায়’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীতে সহপাঠীর সঙ্গে এক কলেজছাত্রীর ‘আপত্তিকর ভিডিও ধারণ করে ছড়ানোর হুমকি দিয়ে’ চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন জানান, এই ঘটনায় ওই ছাত্রী (১৯) শনিবার সুধারাম মডেল থানায় তিন জনকে আসামি করে মামলা করেছেন। আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আসামিরা হলেন স্থানীয় আকবর, রায়হান ও পুলক মজুমদার; তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ওসি জানান।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ছাত্রীর কলেজের এক সহপাঠী ক্লাসের নোট নিয়ে তার বাড়ি যান। এই সময় ছাত্রীটির বাবা-মা বাড়ি ছিলেন না; ছোটো ভাই মসজিদে নামাজ পড়তে যান।

ওই ছাত্রী ও তার সহপাঠী বাড়ির ফটকে দাঁড়িয়ে কথা বলিছেলেন বলে এজাহারে উল্লেখ করা হয়।

অভিযোগে বলা হয়, হঠাৎ এলাকার আকবর, রায়হান ও পুলক মজুমদার তাদের ধরে ঘরের ভেতর একটি কক্ষে নিয়ে যান। সেখানে তারা অস্ত্রের ভয় দেখিয়ে ওই যুবককে ‘বিবস্ত্র’ করেন এবং ওই ছাত্রীর জামা-কাপড় ছিঁড়ে তাকেও ‘বিবস্ত্র’ করার চেষ্টা করেন।

ওসি বলেন, এরপর তাদের দুজনকে এক করে ভিডিও ধারণ করেন। এক পর্যায়ে ওই ছাত্রীকে তাদের সাথে অনৈতিক কাজের জন্য চাপ দেয় বলেও এজাহারে অভিযোগ করা হয়।

“পরে ধারণ করা ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা আদায় করে বখাটেরা।”

অভিযোগে আরও বলা হয়, এক পর্যায়ে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে বখাটেরা চলে যায়। যাওয়ার সময় তারা ধারণ করা ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে যান।