ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

নোয়াখালীতে একদিনে ১১৪ জনের করোনা শনাক্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুন ২০২১  

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ৩২৮ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে করোনা আক্রান্তের হার ৩৪ দশমিক ৭৬ শতাংশ।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে আট হাজার ৮১৩ জন এবং মৃত্যু হয়েছে ১২৩ জনের। মোট আক্রান্তের হার ১০ শতাংশ ও মৃত্যুর হার এক দশমিক ৩৮ শতাংশ।

বৃহস্পতিবার (৩ জুন) দিবাগত রাতে এ তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে ২৩ জন সদর উপজেলার, সুবর্ণচরের দুজন, বেগমগঞ্জের ৪১ জন, সোনাইমুড়ীর আটজন, চাটখিলের ১২জন, সেনবাগের ১৭জন, কোম্পানীগঞ্জের ৪জন ও কবিরহাটের ১৬ জন রয়েছেন।

জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৩৪ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ৩৮ জন ও আইসোলেশনে আছেন আরো ৯ জন। জেলার সদর উপজেলায় আক্রান্তের হার সবচেয়ে বেশি। বর্তমান পরিস্থিতিতে শনাক্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করার কার্যক্রম আরো জোরদার করা হয়েছে।