ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৬৭

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

নোয়াখালী সদরের পূর্ব চরমটুয়া ইউপি চেয়ারম্যান মো.নুরুল আলমকে গুলি করে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ সময় বাঁধা দিলে ঘটনাস্থলে আরো চারজন আহত হন। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই বাদী হয়ে শনিবার বিকেলে মামলা করেছেন।  
আহতরা হলেন- মো. হানিফ মাঝি, আশ্রাফুল আলম সুমন, নুরুল হক ও আলী উল্যা।

মামলার বাদী মোরশেদ আলম জানান, ডাকাত মোকাররম দেশি-বিদেশি অস্ত্র চালানোয় প্রশিক্ষিত হওয়ায় নিজস্ব বাহিনী তৈরি করে ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। জনগণের দাবির মুখে মোকাররমসহ তার বাহিনীর কর্মকাণ্ড প্রতিহত করতে ইউপি চেয়ারম্যান নুরুল আলম জনগণকে সচেতন কর্মকাণ্ডের উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে হত্যাচেষ্টা করে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ইউপি চেয়ারম্যান নুরুল আলম নিজ বাড়িতে একটি সালিশ বৈঠকে ব্যস্ত থাকা অবস্থায় সন্ত্রাসী মোকাররমের ছেলে মো. ফয়সালের নেতৃত্বে আবুল কালাম, মনোয়ার হোসেন, সোহাগ, এমরান, আনোয়ার হোসেন, লিটনসহ সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় স্থানীয়া এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিলে স্থানীয়দের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটানো শুরু করে। এতে চার জন আহত হন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান নুরুল আলম বলেন, সন্ত্রাসী মোকাররম ও তার ছেলে ফয়সাল বাহিনী চরমটুয়াকে ডাকাতি ও সন্ত্রাসের জনপদে পরিণত করতে সক্রিয় হয়ে উঠেছে। জনগণের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে একাধিকবার গুলি করে হত্যাচেষ্টা করেন।সুধারাম মডেল থানার ইন্সপেক্টর আবদুল বাতেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর