ব্রেকিং:
মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

৪৬৪

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

নোয়াখালী সদরের পূর্ব চরমটুয়া ইউপি চেয়ারম্যান মো.নুরুল আলমকে গুলি করে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ সময় বাঁধা দিলে ঘটনাস্থলে আরো চারজন আহত হন। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই বাদী হয়ে শনিবার বিকেলে মামলা করেছেন।  
আহতরা হলেন- মো. হানিফ মাঝি, আশ্রাফুল আলম সুমন, নুরুল হক ও আলী উল্যা।

মামলার বাদী মোরশেদ আলম জানান, ডাকাত মোকাররম দেশি-বিদেশি অস্ত্র চালানোয় প্রশিক্ষিত হওয়ায় নিজস্ব বাহিনী তৈরি করে ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। জনগণের দাবির মুখে মোকাররমসহ তার বাহিনীর কর্মকাণ্ড প্রতিহত করতে ইউপি চেয়ারম্যান নুরুল আলম জনগণকে সচেতন কর্মকাণ্ডের উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে হত্যাচেষ্টা করে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ইউপি চেয়ারম্যান নুরুল আলম নিজ বাড়িতে একটি সালিশ বৈঠকে ব্যস্ত থাকা অবস্থায় সন্ত্রাসী মোকাররমের ছেলে মো. ফয়সালের নেতৃত্বে আবুল কালাম, মনোয়ার হোসেন, সোহাগ, এমরান, আনোয়ার হোসেন, লিটনসহ সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় স্থানীয়া এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিলে স্থানীয়দের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটানো শুরু করে। এতে চার জন আহত হন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান নুরুল আলম বলেন, সন্ত্রাসী মোকাররম ও তার ছেলে ফয়সাল বাহিনী চরমটুয়াকে ডাকাতি ও সন্ত্রাসের জনপদে পরিণত করতে সক্রিয় হয়ে উঠেছে। জনগণের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে একাধিকবার গুলি করে হত্যাচেষ্টা করেন।সুধারাম মডেল থানার ইন্সপেক্টর আবদুল বাতেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর