ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
৩২১

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

নোয়াখালী সদরের পূর্ব চরমটুয়া ইউপি চেয়ারম্যান মো.নুরুল আলমকে গুলি করে হত্যাচেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ সময় বাঁধা দিলে ঘটনাস্থলে আরো চারজন আহত হন। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই বাদী হয়ে শনিবার বিকেলে মামলা করেছেন।  
আহতরা হলেন- মো. হানিফ মাঝি, আশ্রাফুল আলম সুমন, নুরুল হক ও আলী উল্যা।

মামলার বাদী মোরশেদ আলম জানান, ডাকাত মোকাররম দেশি-বিদেশি অস্ত্র চালানোয় প্রশিক্ষিত হওয়ায় নিজস্ব বাহিনী তৈরি করে ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। জনগণের দাবির মুখে মোকাররমসহ তার বাহিনীর কর্মকাণ্ড প্রতিহত করতে ইউপি চেয়ারম্যান নুরুল আলম জনগণকে সচেতন কর্মকাণ্ডের উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে হত্যাচেষ্টা করে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ইউপি চেয়ারম্যান নুরুল আলম নিজ বাড়িতে একটি সালিশ বৈঠকে ব্যস্ত থাকা অবস্থায় সন্ত্রাসী মোকাররমের ছেলে মো. ফয়সালের নেতৃত্বে আবুল কালাম, মনোয়ার হোসেন, সোহাগ, এমরান, আনোয়ার হোসেন, লিটনসহ সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় স্থানীয়া এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিলে স্থানীয়দের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটানো শুরু করে। এতে চার জন আহত হন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান নুরুল আলম বলেন, সন্ত্রাসী মোকাররম ও তার ছেলে ফয়সাল বাহিনী চরমটুয়াকে ডাকাতি ও সন্ত্রাসের জনপদে পরিণত করতে সক্রিয় হয়ে উঠেছে। জনগণের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় উদ্যোগ নিলে সন্ত্রাসীরা তাকে একাধিকবার গুলি করে হত্যাচেষ্টা করেন।সুধারাম মডেল থানার ইন্সপেক্টর আবদুল বাতেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর