ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৫১

নোয়াখালীতে আদলতের নিষেধ অমান্য করে পাকা ভবন, এলাকায় ক্ষোভ

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯  

নোয়াখালীতে দেওয়ানী আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক পাকা স্কুল ভবন নির্মাণ চেষ্টায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ নিয়ে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন গ্রামবাসী। 

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, বেগমগঞ্জ উপজেলার জিরতলীতে সম্প্রতি মধ্যম জিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাকা ভবন নির্মাণ কাজ শুরু করে সংশ্লিষ্ট ঠিকাদার। এ পর্যায়ে উক্ত ভূমির মালিক মহিউদ্দিন বাবুলসহ ১৭ জন মালিক বেগমগঞ্জ সিনিয়র সহকারী জজ আদালতে স্থায়ী নিষেধাজ্ঞা প্রার্থনা করে মামলা দায়ের করেন। বিচারক সিনিয়র সহকারী জজ কামরুল হাসান অভিযুক্ত ৬ জনের বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন। কিন্তু তারা আদালতের আদেশ অমান্য করে ভূমি দখলের অপচেষ্টা করছে। এতে জনমনে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। 

মামলার বাদী মহিউদ্দিন বাবুলসহ ১৭ জন বাদীপক্ষ হয়ে মধ্যম জিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সামছুদ্দোহা, প্রধান শিক্ষক ইভানা মজুমদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও ডা. রেজাউল হক, আফসার উদ্দিন, সুপারিনটেনডেন্ট আবদুল মালেককে সহ ৬ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর