ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! ভেজাল ওষুধের সঙ্গে জড়িতদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: হাইকোর্ট নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে তিন মাস আগের চুরি হওয়া জিনিস উদ্ধার করে প্রশংসিত বারো কিলোমিটারে বেয়াল্লিশ বাঁক !! মাইজদীতে এবি ব্যাংক এজেন্ট আউটলেটের শুভ উদ্বোধন নোয়াখালীতে আওয়ামীলীগের সম্মেলন ঘিরে চাঙ্গা নেতাকর্মীরা সুবর্ণচরে রাস্তা নির্মাণ কাজে অনিয়ম নোয়াখালীতে ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আজগর সোনাইমুড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা জাতির পিতার জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনা শুরু ১০ জানুয়ারি মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি চাটখিলের কৃতি সন্তান ড. আজাদ বুলবুলের বিশেষ অর্জন বাফা’র নির্বাচনী প্রচারণায় এগিয়ে চাটখিলের ড. কবির আহমেদ সেনবাগে পাগলা কুকুরের ভয়ে বাড়ি থেকে বের হতে পারে না স্থানীয়রা

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৯২

নোয়াখালীতে আদলতের নিষেধ অমান্য করে পাকা ভবন, এলাকায় ক্ষোভ

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯  

নোয়াখালীতে দেওয়ানী আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক পাকা স্কুল ভবন নির্মাণ চেষ্টায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ নিয়ে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন গ্রামবাসী। 

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, বেগমগঞ্জ উপজেলার জিরতলীতে সম্প্রতি মধ্যম জিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাকা ভবন নির্মাণ কাজ শুরু করে সংশ্লিষ্ট ঠিকাদার। এ পর্যায়ে উক্ত ভূমির মালিক মহিউদ্দিন বাবুলসহ ১৭ জন মালিক বেগমগঞ্জ সিনিয়র সহকারী জজ আদালতে স্থায়ী নিষেধাজ্ঞা প্রার্থনা করে মামলা দায়ের করেন। বিচারক সিনিয়র সহকারী জজ কামরুল হাসান অভিযুক্ত ৬ জনের বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন। কিন্তু তারা আদালতের আদেশ অমান্য করে ভূমি দখলের অপচেষ্টা করছে। এতে জনমনে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। 

মামলার বাদী মহিউদ্দিন বাবুলসহ ১৭ জন বাদীপক্ষ হয়ে মধ্যম জিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সামছুদ্দোহা, প্রধান শিক্ষক ইভানা মজুমদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও ডা. রেজাউল হক, আফসার উদ্দিন, সুপারিনটেনডেন্ট আবদুল মালেককে সহ ৬ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর