ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! চাটখিলে ধর্ষিতা গৃহবধুর পাশে মহিলা এমপি সাকি "দুই সন্তানসহ পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও "
  • বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

২৯

নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় অগ্নিকাণ্ডে পাঁচটি দোকানের মূল্যবান মালামাল ও একটি মোটরসাইকেল পুড়ে গেছে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন অন্তত সাতজন।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাদরা ইউনিয়নের মগুয়া বাজারে এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত আড়াইটার দিকে স্থানীয় এম এ আলী উচ্চ বিদ্যালয়ের পিয়ন নজরুল ইসলাম বিদ্যালয়ের তার কক্ষ থেকে দেখতে পান মগুয়া বাজারের মান্নান সুপার মার্কেটে আগুন জ্বলছে। এসময় তিনি দ্রুত বিষয়টি বাজারের ব্যবসায়ী জাহিদ হোসেনকে জানান। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে এবং চৌমুহনী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সামাদ ইলেকট্রিক অ্যান্ড সেনেটারি, ড্রিম মেডিকেল হল, আম্মাজান ফ্যাশন ও সন্তোষ হেয়ার কাটিংসহ পাঁচটি দোকান ও দোকানে থাকা একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার শাহ এমরান খান জানান, খবর পেয়ে চৌমুহনী ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত পরবর্তী ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর