ব্রেকিং:
রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি আজ নোয়াখালীর নামকরণের ইতিহাস ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক চার লেন হচ্ছে নোবিপ্রবিতে শূন্য আসনের ভর্তির সাক্ষাৎকার ১৫ ডিসেম্বর কৃত্রিম বুদ্ধিমত্তায় শ্রেষ্ঠ নোবিপ্রবির কাওছার বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতির ইন্তেকাল উগান্ডায় ভূমিধসে ১৬ জনের মৃত্যু ২৫৭ টাকা নিয়ে ঢাকায় আসা সেই ছেলেটি আজ শ্রেষ্ঠ অভিনেতা গণপরিবহনে মেয়েদের একা ভ্রমণে পুলিশের পরামর্শ ঢাবি’র ৫২তম সমাবর্তন আজ দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন নোয়াখালী থেকে আনসারুল্লাহর চার জঙ্গি গ্রেফতার সুপারির পাতায় মামুনের সাত পণ্য নোয়াখালীর গর্ব জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর জন্মদিন নোয়াখালী সরকারি মহিলা কলেজের ২ ছাত্রীর যৌনতার ফাঁদ ৪৫ টাকা দরে টিসিবি`র মাধ্যমে পেঁয়াজ বিক্রি হচ্ছে নোয়াখালীতে বাড়ি ফেরা হলো না বাবার সোনাইমুড়ীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধে দুইজনকে কুপিয়ে জখম সেনাবাহিনী প্রধান মিয়ানমার যাচ্ছেন আজ

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৬৪

নোয়াখালীতে আওয়ামীলীগের সম্মেলন ঘিরে চাঙ্গা নেতাকর্মীরা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

নোয়াখালী জেলা আওয়ামীলীগের বহুল প্রতিক্ষিত সম্মেলন আগামীকাল বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘ পাঁচ বছর পর অনুষ্ঠেয় এ সম্মেলন ঘিরে জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ।
সম্মেলনে কে হচ্ছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তবে সভাপতি পদে বর্তমান সভাপতি এ.এন.এম খায়রুল আনম চৌধুরী সেলিম, হাতিয়া উপজেলার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালীর পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খাঁন সোহেল ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের নাম শোনা যাচ্ছে।
এদিকে সম্মেলন সফল করতে চলছে ব্যাপক প্রস্তুতি। জেলার ৯টি উপজেলা ও পৌর এলাকার দলীয় নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য এসেছে। জেলা আওয়ামীলীগের সম্মেলন ঘিরে প্রস্তুতি নিচ্ছেন স্থানীয় নেতাকর্মীরাও।
সম্মেলন প্রস্তুতি কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা জানান, সম্মেলন সফল করতে তাদের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। কমিটির নেতা কর্মীদের মধ্যে দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। দুই পর্বের প্রথমটির উদ্বোধনী সম্মেলনে অনুষ্ঠিত হবে শহিদ ভুলু স্টেডিয়ামে। এরপর দুপুরে দ্বিতীয় পর্বে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৪৭১ কাউন্সিলরের ভোট কিংবা মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠন করা হবে।
আওয়ামীলীগের কাউন্সিলরা তাদের মিশ্র প্রতিক্রিয়ায় জানান, নতুন কমিটি গঠনের ক্ষেত্রে ত্যাগী, দক্ষ, বিতর্কমুক্ত, স্বচ্ছ ও পরিছন্ন ইমেজের নেতাদের এবার প্রাধান্য দেওয়া হবে। একই সঙ্গে বর্তমান কমিটির নেতাদের কর্মকান্ডের মুল্যায়ন করা হবে।
বর্তমান সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি বলেন, ১৫ বছর ধরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি আসছি। জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছি। দলের নেতৃবৃন্দরা চাওয়ার কারণেই তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।
অপর হেভিওয়েট সাধারন সম্পাদক প্রার্থী শহিদ উল্যাহ খাঁন সোহেল বলেন, তিনি ১৯৮৭ সাল থেকে ছাত্রলীগ রাজনীতির মধ্য দিয়ে রাজনীতিতে প্রবেশ করেন। ২০১৬ সালে পৌরসভার মেয়র নির্বাচিত হন। তার দীর্ঘ রাজনীতিতে দলের দুঃসময়ে নেতাকর্মীদের সুসংগঠিত করে রেখেছেন। কাউন্সিলররা যদি মনে করেন আমি দলের জন্য কাজ করেছি তবে তারা আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করবেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর