ব্রেকিং:
নারী দলকে একশ’র ভেতর আনার প্রতিশ্রুতি দিলেন সালাউদ্দিন দুর্নীতি মামলায় প্রদীপের জামিন নামঞ্জুর, সম্পত্তি ক্রোকের আবেদন চার বছরের মাঝে র‍্যাংকিং দেড়শ’তে আনার প্রতিশ্রুতি সালাউদ্দিনের ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই বিএনপি আন্দোলনের ডাক দিয়ে নিজেরাই মাথা ফাটাফাটি করে ৯৯৯-এ ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেল চোর লক্ষ্মীপুরের নদী ভাঙ্গন রোধ প্রকল্প পাশের সম্ভাবনা নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি শিগগিরই নির্মিত হচ্ছে দেশের প্রথম হেলিপোর্ট টার্মিনাল চলতি মাসেই এলপিজির দাম নির্ধারণ চায় বিইআরসি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের মনোনয়ন কিনলেন ৮ জন জনপ্রিয়তা ও গনসংযোগে এগিয়ে রয়েছেন যারা মেঘনার ভাঙ্গন রোধে ৩২০০ কোটি টাকার প্রকল্পের প্রস্তাব ইয়াবাসহ ছেলে আটক নদী ভাঙ্গন জাতীয় সমস্যায় পরিণত হয়েছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী ফেনী ট্রমা সেন্টার চালুর ব্যাপারে আশা হামলায় আহত ব্যবসায়ী পরিবার ক্ষতিগ্রন্থ কৃষকদের মাঝে বীজ ও কৃষি উপকরণ বিতরণ বিট পুলিশিং কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৩৪৩

নোয়াখালীতে আইনজীবীর বিরুদ্ধে দুদকের মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

জরিপীয় সই মুরি সৃজন করে প্রতিপক্ষের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা করার পর তা মিথ্যা প্রমাণিত হওয়ায় নোয়াখালী দুদক জেলা জজ আদালতের আইনজীবীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন মামলা করেছে। নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ মানবজমিনকে জানায়, নোয়াখালী জজ আদালতের আইনজীবী মো. শাজাহান ২০১৭ সালের ১৭ই এপ্রিল প্রবাসী মাহফুজুর রহমান তার স্ত্রী আলেয়া রহমান, ছেরাজল হক, সেটেলমেন্ট অফিসের রেকর্ড কিপার মং সচি মারমা, সেটেলমেন্টের অফিস সহায়ক শিশির বিন্দু চাকমা ও নাছির উদ্দিনের নামে রেকর্ড জাল জালিয়াতির অভিযোগ এনে নোয়াখালীর ১নং আমলি আদালতে মামলা করে। এই মামলা সুধারাম মডেল থানা ঘুরে দুদকে তদন্তের জন্য এলে দুদক তদন্ত করে দেখেন যে রেকর্ড ভূয়া, জাল ও তঞ্চক বলে আদালতে মামলা করা হলে তা সঠিক রয়েছে।

এবং সে মাহফুজুর রহমানের বিরুদ্ধে মামলা করেছে সে ঘটনার তারিখে প্রবাসে ছিল যা এস.বি ঢাকা তদন্ত করে রিপোর্ট দিয়েছে। জাল জালিয়াতির বিষয়ে মিথ্যা ও ভিত্তিহীনভাবে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৮ (গ) ধারায় শাস্তি যোগ্য অপরাধ করায় নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ বাদী হয়ে নোয়াখালী জজকোর্টের আইনজীবী মো. শাজাহান বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর