ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৩৪

নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।সোমবার ( ১৬ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন।

গ্রেপ্তাররা হচ্ছেন— লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর গজারিয়া ইউনিয়নের নতুন বাজার চরআলগী এলাকার নূর ইসলাম মাঝির ছেলে শেখ ফরিদ (৩২) ও একই উপজেলার চর পরগাছা ইউনিয়নের পূর্বচর কলাখোপা গ্রামের আহমদ উল্যার ছেলে আইয়ুব নবী (৪২)।

ওসি শাহেদ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে চরজুবলী ইউনিয়নের জিয়া উদ্দিন বাজার বেড়ি বাঁধ রামগতি-সুবর্ণচর সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় লক্ষীপুর থেকে অস্ত্র বিক্রি করতে আসা শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ ও আইয়ুব নবীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

ওসি আরও জানান, গ্রেপ্তার আইয়ুব নবী ও শেখ ফরিদের বিরুদ্ধে দস্যুতা ও অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় হবিগঞ্জ সদর, রামগতি, হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও গুলি জব্দ করার ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর