ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৯৩

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ আটক ২

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯  

নোয়াখালীর চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়ন থেকে সুমন (৩১) ও শাহ জাহান (৩৯) নামের দুজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দু’টি কার্তুজ ও একটি বড় ছোরা উদ্ধার করা হয়।সোমবার রাত ৯টার দিকে পশ্চিম খিলপাড়া এলাকার একটি বাগানে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, সাহপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রামের আজগর আলীর ছেলে সুমন ও আব্দুল গফুরের ছেলে শাহজাহান।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, একদল ডাকাত পশ্চিম খিলপাড়া এলাকার একটি বাগানে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সদস্যরা পালিয়ে গেলেও অস্ত্র, গুলি ও ছোরাসহ দু’জনকে আটক করা হয়েছে।

ওসি আরো বলেন, আটককৃত দুই জনের বিরুদ্ধে ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আরো একটি মামলার প্রস্তুতি চলছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর