ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৫৬৮

নোয়াখালীতে অস্ত্র-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

নোয়াখালীর সদর উপজেলায় রোববার রাতে অস্ত্র ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুল শহীদকে আটক করেছে পুলিশ। আটক আব্দুল শহীদ সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউপির মমিন উল্লাহর ছেলে।

সোমবার দুপুরের দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সুধারাম থানার ওসি (তদন্ত) টমাস বড়ুয়া জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে পূর্ব চরমটুয়া ইউপির চরমটুয়া বাজার থেকে আটক করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে ১টি এলএমজি ও ৫৭টি ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটকের বিরুদ্ধে ৩টি মাদক মামলা ও ১টি চাঁদাবাজির মামলাসহ মোট ৫টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর