ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫৭৩

নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলা শহরের জলাবদ্ধতা নিরসনে ছাগলমারা খালে চলমান উচ্ছেদ অভিযানে যোগ দিয়েছে সেনাবাহিনী। জেলা প্রশাসকের উদ্যোগে চলমান উচ্ছেদ অভিযান ও খাল পুনঃখনন কাজে বাংলাদেশ সেনাবাহনীকে যুক্ত করা হয়েছে।শনিবার সকাল থেকে শহরের কদমতলী এলাকা থেকে দক্ষিণ দিকে উচ্ছেদ অভিযান ও খাল পুনঃখনন কাজ করা হয়।

এরআগে শুক্রবার সকাল থেকে গ্যারেজ এলাকায় সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্রিগেডের সার্বিক তত্ত্বাবধানে খালের ওপর অবৈধ স্থাপনা দখলমুক্ত করা ও পুনঃখনন কাজ শুরু করা হয়।এ সময় খালের দুই পাশে অবৈধভাবে গড়ে ওঠা দোকানপাট, বাড়ি-ঘর, কালভার্টসহ বিভিন্ন স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়। সেইসঙ্গে খালে পানিপ্রবাহ স্বাভাবিক রাখার জন্য খনন কাজ শুরু হয়।

এ ব্যাপারে নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাকারিয়া জানান, মাইজদী থেকে সোনাপুর পর্যন্ত খালের সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে খনন কাজ এগিয়ে নেওয়া হবে। খালের ওপর বিভিন্ন সময় গড়ে ওঠা শক্ত কাঠামো অপসারণে সেনাবাহিনী তাদের প্রযুক্তি ও জনবল দিয়ে সহযোগিতা করছে।  

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর