ব্রেকিং:
মুজাক্কির হত্যার প্রতিবাদ তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ শুরু হলো অগ্নিঝরা মার্চ ২৭ পৌরসভায় আওয়ামী লীগের জয়, বিএনপি একটিতে ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ই-নামজারি অটোমেশন ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

নুসরতের টাইট সেক্সি ফটোশ‍্যুট ঘুম উড়িয়েছে ভক্তদের, দেখেনিন ভাইরাল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় নায়িকা হলেন নুসরাত ফারিয়া। তিনি বরাবরই জড়িয়ে পড়েন বিভিন্ন বিতর্কে। আর এবার তিনি জিমের টাইট পোশাক পড়া নিয়ে ফের জড়িয়ে পড়লেন বিতর্কে। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি জিম করার ছবি পোস্ট করে জড়িয়ে পড়েছেন বিতর্কে।

তাকে ওই ছবিতে মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে জিমের টাইট পোশাক পরে থাকতে। তিনি ওই ছবির ক্যাপশনে লিখেছেন ‘হয়েন ইন ডাউট..ওয়ার্কআউট..’। সেই সাথে তিনি দিয়েছেন আগুনের () ইমোজি।

 

নুসরাত ফারিয়ার শেয়ার করা ছবির উপর হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। আর তার ছবির নিচে জমা হওয়া কমেন্টস গুলির মধ্যে বেশিরভাগই হলো নেতিবাচক কমেন্টস। তার এরকম টাইট পোশাকের ছবি দেখে অনেকেই করেছেন ব্যাপক নিন্দা।

কিছুদিন আগেই তিনি ফেসবুক স্ট্যাটাসে ফরাসি পণ্য বর্জনের আহহ্বান জানিয়েছিলেন ও তিনি ওই পোস্টে লিখেছেন যে তিনি তার ফরাসি ব্রান্ডের একটি ঘড়ি ছুড়ে ফেলে দিয়েছেন। আর সেই স্টেটাস দেওয়ার পর সেদিন অনেকেই তার প্রশংসা করেছিল।

শুরুর দিকে রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করা নুসরাত ফারিয়া পরবর্তীতে বিভিন্ন বিজ্ঞাপনে মডেল ও টেলিভিশনের অবস্থানে উপস্থাপিকা হওয়ার পাশাপাশি অভিনয় করার সুযোগ পান বড় পর্দায়। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা গুলি হলো ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’ ইত্যাদি।