ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৩

‘নিয়নে’র প্রেমে সোনাক্ষী

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

নিয়নের প্রেমে পড়েছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। না, নিয়ন হলিউড বা বলিউডের তারকা নয় । কোনো পুরুষের নাম নয় এই নিয়ন। নিয়ন তো একটা নিষ্ক্রিয় গ্যাসীয় পদার্থ। কারও সঙ্গে যার কোনো লেনদেন নেই। সোনাক্ষী সিনহাকে নিয়ে ‘নিয়ন লাভ’ নামের ভিডিওটি নির্মাণ করেছে এলে ইন্ডিয়া। এই ভিডিও প্রকাশের কিছুদিন আগে সোনাক্ষী সিনহা ইনস্টাগ্রাম পেজে তাঁর ব্যক্তিত্বকে বর্ণনা করতে একটা শব্দ লিখেছিলেন—‘নিয়ন’। অর্থাৎ, নিয়ন যেমন এক বর্ণহীন, গন্ধহীন নিষ্ক্রিয় গ্যাস, সোনাক্ষী সিনহার ব্যক্তিত্বও তেমন। আর এসব বৈশিষ্ট্যের সঙ্গে নিয়ন আলোর মতোই রহস্যময়।

বলিউড তারকা সোনাক্ষী সিনহার ‘ইনস্টাগ্রাম নাম’ আসলি সোনা বা আসল সোনা। সোনাক্ষী সিনহা যে আসলেই সোনা, তার প্রমাণ দিতে গতকাল রাতে তাঁর ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ‘নিয়ন লাভ’ নামের সেই ভিডিওতে সোনাক্ষীকে দেখা গেছে একেবারে অন্য রকম। আর এই ভিডিও বলে দেয়, নিয়নের প্রতি তাঁর প্রেম দ্রুতই ফুরিয়ে যাওয়ার নয়। দাবাং ছবির সেই সহজ সরল রাজ্জো পান্ডে যে এত কিছু জানেন, তা কে জানত!‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভে’র ভিডিওতে সোনাক্ষীকে নিয়ন আলোয় বিভিন্ন পোশাকে দেখা গেছে। আর সোনাক্ষীকে কেমন লেগেছে? ভক্তরা এক কথায় তার উত্তর দিয়েছেন, ‘হট’। হটের পরে যেই শব্দটি তাঁর লুককে বর্ণনা করতে ব্যবহার করা হয়েছে, সেটি হলো রকস্টার। ফ্যাশনের ক্ষেত্রে সোনাক্ষী সিনহা অত্যন্ত সাহসী। ফ্যাশন নিয়ে তিনি যত পরীক্ষা-নিরীক্ষা করেছেন, খুব কম তারকাই এমনটা করার দুঃসাহস দেখিয়েছেন। আর সেই দুঃসাহসী অভিযানে তিনি যে জয়ী, ভক্তরা সেই রায় দিয়েছেন মন্তব্যে। একজন তো লিখেছেন, সোনাক্ষী সিনহাকে দেখাচ্ছে ‘অ্যাভাটার’ ছবির ড গ্রেস অগাস্টাইনের মতো। আর অনেকে অনেকে বলেছেন, ভিডিওতে সোনাক্ষীর আলখেল্লাটা অনেকটা ‘কোয়ি মিল গ্যায়া’ সিনেমার জাদুর মতো।

‘নিয়ন লাভ’ ভিডিওতেও সোনাক্ষী সিনহা ‘আউট অব দ্য বক্স’ ইমেজ রক্ষা করেছেন। সব মিলিয়ে এই ভিডিওর অন্য রকম সোনাক্ষী দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন। ২৪ ঘণ্টাও হয়নি ভিডিওটি আপলোড হয়েছে। এখন পর্যন্ত দুই লাখবার দেখা হয়েছে ভিডিওটি। এর মধ্যে ৬৪ হাজার মানুষ ‘লাইক’ করেছেন এই ভিডিও। এখানে তিনি যে পোশাক পরেছেন সেই ছবি পছন্দ করেছেন ৪ লাখ ভক্ত। দেড় কোটির বেশি মানুষ ইনস্টাগ্রামে অনুসরণ করছেন এই ফ্যাশানিস্তাকে।‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহাযা হোক, নিয়নের প্রেমে পড়া ছাড়াও সোনাক্ষী সিনহা বর্তমানে ‘খানদানি সাফাখানা’ ছবির প্রচারে ব্যস্ত আছেন। এখানে র‍্যাপার বাদশাদকে সঙ্গে নিয়ে যৌনতাবিষয়ক ট্যাবু ভাঙবেন সোনাক্ষী। সেই সঙ্গে চলছে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির শুটিং। আর সামনে লাইন ধরে দাঁড়িয়ে আছে ‘মিশন মঙ্গল’ ও ‘দাবাং থ্রি’।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর