ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ আদালতের নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় এমপি’র সাঁড়াশি অভিযান: ইভটিজিং এবং স্কুল কলেজ ফাঁকিবাজি চলবে না দেশীয় অস্ত্রসহ তিনজন আটক নোয়াখালীতে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
১৯

‘নিয়নে’র প্রেমে সোনাক্ষী

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

নিয়নের প্রেমে পড়েছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। না, নিয়ন হলিউড বা বলিউডের তারকা নয় । কোনো পুরুষের নাম নয় এই নিয়ন। নিয়ন তো একটা নিষ্ক্রিয় গ্যাসীয় পদার্থ। কারও সঙ্গে যার কোনো লেনদেন নেই। সোনাক্ষী সিনহাকে নিয়ে ‘নিয়ন লাভ’ নামের ভিডিওটি নির্মাণ করেছে এলে ইন্ডিয়া। এই ভিডিও প্রকাশের কিছুদিন আগে সোনাক্ষী সিনহা ইনস্টাগ্রাম পেজে তাঁর ব্যক্তিত্বকে বর্ণনা করতে একটা শব্দ লিখেছিলেন—‘নিয়ন’। অর্থাৎ, নিয়ন যেমন এক বর্ণহীন, গন্ধহীন নিষ্ক্রিয় গ্যাস, সোনাক্ষী সিনহার ব্যক্তিত্বও তেমন। আর এসব বৈশিষ্ট্যের সঙ্গে নিয়ন আলোর মতোই রহস্যময়।

বলিউড তারকা সোনাক্ষী সিনহার ‘ইনস্টাগ্রাম নাম’ আসলি সোনা বা আসল সোনা। সোনাক্ষী সিনহা যে আসলেই সোনা, তার প্রমাণ দিতে গতকাল রাতে তাঁর ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ‘নিয়ন লাভ’ নামের সেই ভিডিওতে সোনাক্ষীকে দেখা গেছে একেবারে অন্য রকম। আর এই ভিডিও বলে দেয়, নিয়নের প্রতি তাঁর প্রেম দ্রুতই ফুরিয়ে যাওয়ার নয়। দাবাং ছবির সেই সহজ সরল রাজ্জো পান্ডে যে এত কিছু জানেন, তা কে জানত!‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভে’র ভিডিওতে সোনাক্ষীকে নিয়ন আলোয় বিভিন্ন পোশাকে দেখা গেছে। আর সোনাক্ষীকে কেমন লেগেছে? ভক্তরা এক কথায় তার উত্তর দিয়েছেন, ‘হট’। হটের পরে যেই শব্দটি তাঁর লুককে বর্ণনা করতে ব্যবহার করা হয়েছে, সেটি হলো রকস্টার। ফ্যাশনের ক্ষেত্রে সোনাক্ষী সিনহা অত্যন্ত সাহসী। ফ্যাশন নিয়ে তিনি যত পরীক্ষা-নিরীক্ষা করেছেন, খুব কম তারকাই এমনটা করার দুঃসাহস দেখিয়েছেন। আর সেই দুঃসাহসী অভিযানে তিনি যে জয়ী, ভক্তরা সেই রায় দিয়েছেন মন্তব্যে। একজন তো লিখেছেন, সোনাক্ষী সিনহাকে দেখাচ্ছে ‘অ্যাভাটার’ ছবির ড গ্রেস অগাস্টাইনের মতো। আর অনেকে অনেকে বলেছেন, ভিডিওতে সোনাক্ষীর আলখেল্লাটা অনেকটা ‘কোয়ি মিল গ্যায়া’ সিনেমার জাদুর মতো।

‘নিয়ন লাভ’ ভিডিওতেও সোনাক্ষী সিনহা ‘আউট অব দ্য বক্স’ ইমেজ রক্ষা করেছেন। সব মিলিয়ে এই ভিডিওর অন্য রকম সোনাক্ষী দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন। ২৪ ঘণ্টাও হয়নি ভিডিওটি আপলোড হয়েছে। এখন পর্যন্ত দুই লাখবার দেখা হয়েছে ভিডিওটি। এর মধ্যে ৬৪ হাজার মানুষ ‘লাইক’ করেছেন এই ভিডিও। এখানে তিনি যে পোশাক পরেছেন সেই ছবি পছন্দ করেছেন ৪ লাখ ভক্ত। দেড় কোটির বেশি মানুষ ইনস্টাগ্রামে অনুসরণ করছেন এই ফ্যাশানিস্তাকে।‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহা‘নিয়ন লাভ’ ভিডিওতে সোনাক্ষী সিনহাযা হোক, নিয়নের প্রেমে পড়া ছাড়াও সোনাক্ষী সিনহা বর্তমানে ‘খানদানি সাফাখানা’ ছবির প্রচারে ব্যস্ত আছেন। এখানে র‍্যাপার বাদশাদকে সঙ্গে নিয়ে যৌনতাবিষয়ক ট্যাবু ভাঙবেন সোনাক্ষী। সেই সঙ্গে চলছে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির শুটিং। আর সামনে লাইন ধরে দাঁড়িয়ে আছে ‘মিশন মঙ্গল’ ও ‘দাবাং থ্রি’।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর