ব্রেকিং:
অতিমাত্রায় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের মারাত্মক ৯ ক্ষতি একাদশে ভর্তির আবেদন শুরু জামিন পেলেন শিপ্রা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ফেনীতে ৩৬ নারী পেল সেলাই মেশিন ছিলেন যুবদল নেতা এখন হলেন আ.লীগের সাধারণ সম্পাদক রামগঞ্জের বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন নোয়াখালীর সোনাইমুড়ীতে খালে মিলল নারীর লাশ! ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২ বিয়েতে রাজি না হওয়ায় বোনকে হত্যা করলেন ভাই চাকমা: আদিবাসী নয় বহিরাগত আদিবাসী নিয়ে ফের বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা আদিবাসী প্রসংগে কিছু কথা আদিবাসী ইস্যু : দেশবিরোধী ষড়যন্ত্রের নীল নকশা প্রসঙ্গ : বিশ্ব আদিবাসী দিবস বাংলাদেশে ওরা আদিবাসী নয় : ক্ষুদ্র নৃগোষ্ঠী বাংলাদেশের উপজাতীয়রা আদিবাসী নয় কেন? বাংলাদেশ নাগরিকের রাষ্ট্র, কোন আদিবাসীর নয় সন্তু লারমা ও রাজা দেবাশীষ বলেছিলেন বাংলাদেশে কোন আদিবাসী নেই বাংলাদেশে আদিবাসী নিয়ে বাড়াবাড়ি ও ষড়যন্ত্রের রাজনীতি পার্বত্য চট্টগ্রামকে আলাদা করতেই পাহাড়ীদের আদিবাসী দাবি
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

১১৭

নিষিদ্ধ হল কক্সবাজার সমুদ্র সৈকত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

কক্সবাজার সমুদ্রসৈকতে আজ বুধবার বিকেল থেকে লোকসমাগম নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন। দেশি-বিদেশি পর্যটকদের সৈকত ভ্রমণে আসতে নিরুৎসাহিত করতে স্থানীয় হোটেলের মালিকদেরও নির্দেশনা দেওয়া হয়েছে। ইতিমধ্যে টুরিস্ট পুলিশ ও জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত সৈকতে নেমে পর্যটকদের হোটেলকক্ষে ফিরিয়ে নিয়েছেন।

হোটেলের মালিকদের তথ্য, আজ কক্সবাজারে অবস্থান করছেন প্রায় তিন হাজার পর্যটক। এর মধ্যে এক হাজার গেছেন প্রবাল দ্বীপ সেন্ট মার্টিনে।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্রথম আলোকে বলেন, আজ বুধবার বিকেল থেকে সমুদ্রসৈকতে জনসমাগম নিয়ন্ত্রণ করা হচ্ছে। এ ব্যাপারে ম্যাজিস্ট্রেটের মাধ্যমে একাধিক ভ্রাম্যমাণ আদালত মাঠে নামানো হয়েছে। আর পর্যটকদের ভ্রমণে আসতে নিরুৎসাহিত করতে স্থানীয় হোটেলের মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে।

টুরিস্ট পুলিশ কক্সবাজারের সহকারী পুলিশ সুপার ফখরুল ইসলাম প্রথম আলোকে বলেন, সমুদ্রসৈকতে ভ্রমণে আসা দেশি-বিদেশি পর্যটকদের সমাগম-জমায়েত এবং কোনো ধরনের কর্মসূচি পালনে নিষেধ করে প্রচারণা চালাচ্ছে টুরিস্ট পুলিশ। সন্ধ্যার আগেই সৈকত খালি করা হবে। কাল বৃহস্পতিবার সকাল থেকে হোটেল মোটেল খালি করা হবে। ওই দিন সকাল থেকে কাউকে সৈকত এলাকায় জড়ো হতে দেওয়া হবে না।