ব্রেকিং:
দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় নোয়াখালীতে অস্ত্রসহ শীর্ষ জলদস্যু গ্রেফতার সপ্তাহের ব্যবধানে কমলো স্বর্ণের দাম ইবতেদায়ি শিক্ষকদের জন্য আসছে এমপিওভুক্তির সুখবর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব প্রস্তুতি নিয়েছে ইসি: সচিব সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন এখন শুধু শচীন-পন্টিং-সাঙ্গাকারাকে টপকানোর অপেক্ষা ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস শেষ ধাপে ২০ উপজেলায় ভোট চলছে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় সাকিব আজ বনভোজন দিবস ব্যাংকে টাকা আছে, লুটে খাওয়ার মতো নেই: প্রধানমন্ত্রী বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বালিশ মাসুদুল হেসে খেলে প্রত্যাশিত জয় টাইগারদের নোয়াখালী সদরে ইভিএমের ক্যাম্পেইন-মাইকিং বিশ্বের সবচেয়ে বড় ব্যাট উন্মোচন আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী সমালোচনার মধ্যেও ভদ্রতা থাকতে হয়: তথ্যমন্ত্রী যে কৌশলে আটক হলেন ওসি মোয়াজ্জেম

বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
তিস্তা চুক্তি ও সীমান্তে হত্যা বন্ধে সহযোগিতার আশ্বাস ভারতের অস্বাভাবিক ক্ষমতাসম্পন্ন শিশুর জন্ম দিলেন কোয়েল মল্লিক! সমৃদ্ধির সোপানে বাংলাদেশের উন্নয়নে কি কি থাকছে প্রস্তাবিত বাজেটে কারাবন্দিদের নাস্তায় যুক্ত হলো উন্নতমানের খাবার যোগ্য সেনা কর্মকর্তাদের পদোন্নতি দিন: প্রধানমন্ত্রী
১৩

নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন তানজিন তিশা

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশা। এবার ঈদে ২৫টি নাটকে দেখা গেছে তাকে। এবাররে ঈদের তিশার উল্লেখযোগ্য কিছু নাটক হলো ক্রেজি লাভার, ব্রেকআপ, দ্যা ইন্ড, ফ্রেন্ডস ভার্সেস টিচার, ফিরে আসি বারবার,মাকে দেওয়া কথাটা, কটনবার, শিশির বিন্দু, হেপি বার্থ ডে, প্রেমে পড়া বারন, কাছে দূরে। নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে প্রচারিত হয়েছে। প্রতিটি নাটকেই তিশা নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। যার মধ্যে বেশ কিছু নাটক দর্শক মহলে বেশ প্রশংসিতও হয়েছে। 

এই নাটক গুলোর মধ্যে সবচেয়ে বেশি জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে। এই জুটিকে এবারের ঈদের আটটি নাটকে দেখা গেছে। এছাড়াও গেল বৈশাখ ও হাল সময়ে বেশ কিছু নাটকেই জুটিকে হিসেবে দেখা গেছে এই দুজনকে। পর্দার এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে পর্দার বাহিরেও। দর্শক থেকে শুরু করে মিডিয়ার অনেকের কাছে এই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। 

আফরান নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে তানজিন তিশা বলেন, এটি হাস্যকর খবর। টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হয়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি, তাই এমন কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি। সত্যি বলতে এমন কিছু নয়। 

বর্তমানে এই অভিনেত্রী অভিনয়ে আগের চেয়ে বেশি সিরিয়াস। ভবিষৎতে নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। ঈদের পর এখনো কাউকে শিডিউল দেননি তিনি। জুনের শেষ দিকে ঈদুল আজহার কাজ শুরু করতে চান তিশা। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর