ব্রেকিং:
সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস সরাসরি বিনিয়োগের জন্য অনুকূল বাংলাদেশ মিন্নির গোপন তথ্য ফাঁস করলেন রিফাতের বাবা

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৭৩৮

নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে একরামুল করিম

প্রকাশিত: ৩১ মার্চ ২০১৯  

কবিরহাটে সন্ত্রাসী হামলায় আহত নিজ দলের নেতাকর্মীদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল  যান নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। তিনি আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালীর কবিরহাট বাজারে উপজেলা নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত আনারস প্রার্থীর সমর্থকরা তাদের প্রচার গাড়ি ভাঙচুর করেছে। 
পরে দুপক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে দুজন যুবলীগ কর্মীসহ ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ৪ জনসহ ৭ জনকে রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে গুলিবিদ্ধ জয়নালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শটগানের গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। 

কবিরহাট বাজারসহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। গত শুক্রবার দুপুরে নির্বাচন কমিশন ভোটগ্রহণকে ঘিরে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় কমিশন থেকে কবিরহাট উপজেলা নির্বাচন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। বর্তমানে কবিরহাটে পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর