ব্রেকিং:
২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার মৌসুমী অপরাধী ধরতে তৎপর ডিবি পুলিশ লোকসভার শেষ ধাপের ভোটগ্রহণ চলছে জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা নোয়াখালীতে ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড অর্ধশতাধিক ঘরবাড়ি বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়, প্রতিষ্ঠানও বটে: প্রধানমন্ত্রী ইফতার শেষে ঢাকায় কালবৈশাখী, নিহত ৪ অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন চালু হলো কেবল ছাড়া টিভি দেখার প্রযুক্তি

রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৬৯৭

নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে একরামুল করিম

প্রকাশিত: ৩১ মার্চ ২০১৯  

কবিরহাটে সন্ত্রাসী হামলায় আহত নিজ দলের নেতাকর্মীদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল  যান নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। তিনি আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালীর কবিরহাট বাজারে উপজেলা নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত আনারস প্রার্থীর সমর্থকরা তাদের প্রচার গাড়ি ভাঙচুর করেছে। 
পরে দুপক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে দুজন যুবলীগ কর্মীসহ ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ৪ জনসহ ৭ জনকে রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে গুলিবিদ্ধ জয়নালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শটগানের গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। 

কবিরহাট বাজারসহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। গত শুক্রবার দুপুরে নির্বাচন কমিশন ভোটগ্রহণকে ঘিরে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় কমিশন থেকে কবিরহাট উপজেলা নির্বাচন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। বর্তমানে কবিরহাটে পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর