ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

৯৫০

নির্বাচনী সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে একরামুল করিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০১৯  

কবিরহাটে সন্ত্রাসী হামলায় আহত নিজ দলের নেতাকর্মীদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল  যান নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। তিনি আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালীর কবিরহাট বাজারে উপজেলা নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত আনারস প্রার্থীর সমর্থকরা তাদের প্রচার গাড়ি ভাঙচুর করেছে। 
পরে দুপক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে দুজন যুবলীগ কর্মীসহ ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ৪ জনসহ ৭ জনকে রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে গুলিবিদ্ধ জয়নালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শটগানের গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। 

কবিরহাট বাজারসহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। গত শুক্রবার দুপুরে নির্বাচন কমিশন ভোটগ্রহণকে ঘিরে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় কমিশন থেকে কবিরহাট উপজেলা নির্বাচন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। বর্তমানে কবিরহাটে পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর