ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১১২৮

নিজেদের মিষ্টি হাসি দিয়ে মাত করে রেখেছে নেট দুনিয়া! (ভিডিও)

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ মার্চ ২০১৯  

রুপালি পর্দার কোন সেলিব্রেটি নন তারা। তবুও সোশ্যাল মিডিয়ায় তাদের রয়েছে হাজার হাজার ফলোয়ার। নিজেদের মিষ্টি হাসি, রুপ আর বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করে মাত করে রেখেছেন নেট দুনিয়া। আর এসব করছে নিছকই মজার ছলে। 

 

 

পাঠক বলছিলাম  ভিডিও বানিয়ে এখন সবার কাছে পরিচিত যমজ দুই বোন প্রিন্সি খাটিওয়াডা এবং প্রিজমা খাটিওয়াডার কথা। যাদের রুপ কেড়ে নিয়েছে আট থেকে আশির রাতের ঘুম।  

প্রিন্সি এবং প্রিজমার বসবাস নেপালে। নিজেদের মায়াবী চেহারা এবং মন ভুলানো হাসি দিয়েই বেশি পরিচিত এ দুই বোন।  তাদের ভিডিও মানেই হিট। 

 

 

এদিকে, যমজ এ দুই বোন  নিজেদের ভিডিওতে নেপালি গানের সঙ্গে ঠোট এবং অভিনয় ছাড়াও হিন্দি গানেও অভিনয় করতে দেখা যায়। এছাড়া দুই বোনই নিজেদের বন্ধু-বান্ধবীদের সঙ্গেও বানিয়েছে ভিডিও। 

তবে, তারা দুইজন এক সঙ্গে হোক কিংবা আলাদা সোশ্যাল মিডিয়ায় তাদের উপস্থিতি মানে দর্শকদে মনে এক উৎসাহ কাজ করে। আর তাই নিজেদের ভক্তদের ভাল কিছু উপহার দেয়ার জন্য প্রতিনিয়তই তারা হাজির হয় নতুন নতুন ভিডিও নিয়ে। 

প্রিন্সি এবং প্রিজমা খাটিওয়াডার  ভিডিও-

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর