ব্রেকিং:
টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল নোয়াখালীতে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে আনন্দ বিরাজমান নোয়াখালীতে দাখিল পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৪৩

নিজেদের মিষ্টি হাসি দিয়ে মাত করে রেখেছে নেট দুনিয়া! (ভিডিও)

প্রকাশিত: ৬ মার্চ ২০১৯  

রুপালি পর্দার কোন সেলিব্রেটি নন তারা। তবুও সোশ্যাল মিডিয়ায় তাদের রয়েছে হাজার হাজার ফলোয়ার। নিজেদের মিষ্টি হাসি, রুপ আর বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করে মাত করে রেখেছেন নেট দুনিয়া। আর এসব করছে নিছকই মজার ছলে। 

 

 

পাঠক বলছিলাম  ভিডিও বানিয়ে এখন সবার কাছে পরিচিত যমজ দুই বোন প্রিন্সি খাটিওয়াডা এবং প্রিজমা খাটিওয়াডার কথা। যাদের রুপ কেড়ে নিয়েছে আট থেকে আশির রাতের ঘুম।  

প্রিন্সি এবং প্রিজমার বসবাস নেপালে। নিজেদের মায়াবী চেহারা এবং মন ভুলানো হাসি দিয়েই বেশি পরিচিত এ দুই বোন।  তাদের ভিডিও মানেই হিট। 

 

 

এদিকে, যমজ এ দুই বোন  নিজেদের ভিডিওতে নেপালি গানের সঙ্গে ঠোট এবং অভিনয় ছাড়াও হিন্দি গানেও অভিনয় করতে দেখা যায়। এছাড়া দুই বোনই নিজেদের বন্ধু-বান্ধবীদের সঙ্গেও বানিয়েছে ভিডিও। 

তবে, তারা দুইজন এক সঙ্গে হোক কিংবা আলাদা সোশ্যাল মিডিয়ায় তাদের উপস্থিতি মানে দর্শকদে মনে এক উৎসাহ কাজ করে। আর তাই নিজেদের ভক্তদের ভাল কিছু উপহার দেয়ার জন্য প্রতিনিয়তই তারা হাজির হয় নতুন নতুন ভিডিও নিয়ে। 

প্রিন্সি এবং প্রিজমা খাটিওয়াডার  ভিডিও-

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর