ব্রেকিং:
দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৪৮৭ অতিমাত্রায় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের মারাত্মক ৯ ক্ষতি একাদশে ভর্তির আবেদন শুরু জামিন পেলেন শিপ্রা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ফেনীতে ৩৬ নারী পেল সেলাই মেশিন ছিলেন যুবদল নেতা এখন হলেন আ.লীগের সাধারণ সম্পাদক রামগঞ্জের বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন নোয়াখালীর সোনাইমুড়ীতে খালে মিলল নারীর লাশ! ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২ বিয়েতে রাজি না হওয়ায় বোনকে হত্যা করলেন ভাই চাকমা: আদিবাসী নয় বহিরাগত আদিবাসী নিয়ে ফের বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা আদিবাসী প্রসংগে কিছু কথা আদিবাসী ইস্যু : দেশবিরোধী ষড়যন্ত্রের নীল নকশা প্রসঙ্গ : বিশ্ব আদিবাসী দিবস বাংলাদেশে ওরা আদিবাসী নয় : ক্ষুদ্র নৃগোষ্ঠী বাংলাদেশের উপজাতীয়রা আদিবাসী নয় কেন? বাংলাদেশ নাগরিকের রাষ্ট্র, কোন আদিবাসীর নয় সন্তু লারমা ও রাজা দেবাশীষ বলেছিলেন বাংলাদেশে কোন আদিবাসী নেই বাংলাদেশে আদিবাসী নিয়ে বাড়াবাড়ি ও ষড়যন্ত্রের রাজনীতি
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

৩২৭

নারী চিকিৎসককে বের করে দিলেন বাড়ির মালিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার আশঙ্কায় এক নারী চিকিৎসককে বাসা থেকে বের করে দিয়েছেন মালিক। নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার শিমুলিয়ার রফিক মাস্টারের এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী চিকিৎসক সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি বিভাগে কর্মরত। তার স্বামীর বাড়ি কুমিল্লায়।

ভুক্তভোগী চিকিৎসক জানান, দীর্ঘদিন ধরে তিনি রফিক মাস্টারের এলাকার মোহাম্মদ আলীর বাড়িতে ছোট বোনের পরিবারের সঙ্গে থাকছেন। দুই দিন আগে তাকে ওই ভবনে যেতে নিষেধ ও অপমান করেন বাড়ির মালিক মোহাম্মদ আলী।

ওই চিকিৎসক বাইরে যাওয়া-আসার কারণে ভবনের সবাই করোনায় আক্রান্ত হবেন বলে ধারণা মালিক মোহাম্মদ আলীর।

এদিকে যানবাহন বন্ধ থাকায় স্বামীর বাড়িতে যেতে পারছেন না ভুক্তভোগী চিকিৎসক। তাই সোনাইমুড়ীতে একটি বেসরকারি হসাপাতালে কোনোভাবে থাকছেন।

ভুক্তভোগীর স্বামী জানান, নোয়াখালীর ডিসি, থানা ও ইউএনওকে বিষয়টি জানানো হয়েছে।

বাড়ির মালিক মোহাম্মদ আলী বলেন, আমি কোনো অপরাধ করিনি। ওই নারী যে চিকিৎসক তা জানা নেই।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, নোয়াখালীর এসপির নির্দেশে শুক্রবার সন্ধ্যায় ওই চিকিৎসককে ভাড়া বাসায় পৌঁছে দেয়া হয়েছে। তিনি ওই ভাড়া বাসাতেই থাকবেন। এ ঘটনায় বাড়ির মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর