ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

নারীদের কাছে সাত ধরনের পুরুষ দারুণ আকর্ষণীয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুন ২০২১  

প্রত্যেক পুরুষই চান নারীদের কাছে আকর্ষণীয় হতে। তবে নারীরা কোন ধরণের পুরুষদের প্রতি বেশি আকর্ষণবোধ করে তা অনেক পুরুষই জানেন না। অনেকেই মনে করেন নারীরা যেসব পুরুষদের সুঠাম দেহ বা সিক্স প্যাক তাদের প্রতি আকৃষ্ট হন। ধারণাটি একদম ভুল।

পুরুষদের সুঠাম দেহ বা সিক্স প্যাক না থাকলেও দেখবেন নারীরা আপনার বন্ধু বা পরিচিতজন বা অপরিচিত কোনো পুরুষকে দেখলে, তার প্রতি দারুণভাবে আকৃষ্ট হন। আসলে ওই পুরুষদের মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যার প্রতি নারীরা দুর্বল থাকেন। এ ধরনের পুরুষ নারীদের চোখে আদর্শ ব্যক্তিত্বের নমুনা। চলুন এবার জেনে নেয়া যাক এমন সাত ধরনের পুরুষের কথা যাদের প্রতি নারীরা আকৃষ্ট হন-

আত্মবিশ্বাসী

একজন পুরুষের কাছে যে নারী নিরাপদ, ওই পুরুষটি তার নিজের কাছেও নিরাপদ। তিনি পরিবার বা সমাজের কাছে নিরাপদ। একমাত্র আত্মবিশ্বাসী পুরুষের মাঝে নিরাপত্তা খুঁজে পান নারীরা। অন্যের সম্পর্ক নিয়ে তিনি হিংসা বোধ করেন না। আর এমন আত্মবিশ্বাসী পুরুষ নারীদের কাছে দারুণ আকর্ষণীয়। নারীর কাছে এ ধরনের পুরুষের অনুমতি নেয়ারও প্রয়োজন পড়ে না। নারীদের কাছে অবাধ সুযোগ থাকে তাদের।

ভবঘুরে

এদের সমাজের চোখে অপদার্থ হিসাবেই দেখা হয়। কিন্তু যে পুরুষ বাতাস যেদিকে নিয়ে যায় সেদিকে চলে যান, সমাজের রক্ষণশীল বিষয়ে যে পুরুষ কোনো বাধা অনুভব করেন না, যে পুরুষ প্রেমিকার হাত ধরে অজানা ভবিষ্যতের দিকে হাঁটা ধরেন, তার সঙ্গিনী হতে সদা প্রস্তুত থাকেন নারীরা। এই স্বাধীনচেতা পুরুষরা সব সময়ই নারীদের স্বপ্নের রাজকুমার।

ভিনদেশি

এই মানুষটি এসেছেন পৃথিবীর সুন্দর একটি দেশ থেকে। তার চেহারা, চেতনা, চিন্তাধারা, সংস্কৃতি সম্পূর্ণ আলাদা। তার আচরণের সঙ্গে আশপাশের কোনো পুরুষের আচরণ মেলে না। এমন পুরুষ এমন এক রহস্যময় ব্যক্তিত্ব যা জানতে ও বুঝতে অস্থিরতা বোধ করেন নারীরা। সব জাতি, গোত্র, দেশের নারীদের কাছে ভিনদেশি পুরুষরা এক অদ্ভুত আকর্ষণের পাত্র।

বুদ্ধিমান

কম-বেশ বুদ্ধিমত্তা সবার মধ্যেই রয়েছে। কিন্তু কিছু পুরুষের মধ্যে বুদ্ধির ঝিলিক সত্যিই বড় বেশি স্পষ্ট থাকে। তার চালচলন, কথাবার্তা বা কারো কথার প্রত্যুত্তর ইত্যাদির মাধ্যমে বুদ্ধিমত্তা প্রকাশ পায়। সেন্স অব হিউমারে দারুণ মজা পান নারী। অথবা সাধারণ একটি বিষয়কে কোনো নারীর কাছে অসাধারণ করে দিলেন তিনি, এ ধরনের বৈশিষ্ট্য যে পুরুষদের মধ্যে রয়েছে তাদের প্রতি আসক্ত থাকেন নারীরা।

শৈল্পিকমনা

এ ধরনের পুরুষরা জীবনের সুন্দর বিষয়গুলোর সন্ধান দিতে পারেন। নারীদের মুগ্ধ করতে দারুণ সৃষ্টিশীল থাকেন তারা। শৈল্পিকমনা পুরুষদের প্রতি এক অনিবার্য আকর্ষণ বোধ করেন নারীরা। বিশেষ করে নারীরা অনন্য এবং বিশেষ এক ব্যক্তিত্বের সন্ধান পান শিল্পীদের মাঝে। এমন পুরুষের চিন্তাধারা, কল্পনা আর সৃষ্টিশীল মনের পূজারী বনে যান নারীরা।

সৌজন্যবোধসম্পন্ন

বসার আগে সঙ্গিনীর জন্যে চেয়ারটি এগিয়ে দেন বা গাড়ি থেকে বেরিয়ে দরজা মেলে ধরেন- এমন সৌজন্যবোধসম্পন্ন পুরুষদের প্রতি নারীদের দুর্বলতা কাজ করে। এ স্বভাবের মাধ্যমে পুরুষদের মাঝে আন্তরিকতা, দায়িত্বশীলতা এবং সূক্ষ্ম অনুভূতির প্রকাশ দেখতে পান নারীরা। আর এমন মানুষকে কে না পছন্দ করেন।

শাশ্বত প্রেম

যারা ক্লাসিক রোমান্সে বিশ্বাস করেন, প্রেমিকার জন্যে ফুল আনেন, ডিনারের সময় চকোলেট বা আইক্রিম আনেন তারা নারীর কাছে সত্যিকার রোমান্টিক মানুষ। এ ধরনের পুরুষের রোমান্সে আচ্ছন্ন বোধ করেন নারীরা। এক অদম্য টান অনুভূত হয় নারীদের মাঝে।