ব্রেকিং:
বেরিয়ে আসছে প্রদীপের সম্পদের পাহাড় দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৪৮৭ অতিমাত্রায় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের মারাত্মক ৯ ক্ষতি একাদশে ভর্তির আবেদন শুরু জামিন পেলেন শিপ্রা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ফেনীতে ৩৬ নারী পেল সেলাই মেশিন ছিলেন যুবদল নেতা এখন হলেন আ.লীগের সাধারণ সম্পাদক রামগঞ্জের বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন নোয়াখালীর সোনাইমুড়ীতে খালে মিলল নারীর লাশ! ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২ বিয়েতে রাজি না হওয়ায় বোনকে হত্যা করলেন ভাই চাকমা: আদিবাসী নয় বহিরাগত আদিবাসী নিয়ে ফের বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা আদিবাসী প্রসংগে কিছু কথা আদিবাসী ইস্যু : দেশবিরোধী ষড়যন্ত্রের নীল নকশা প্রসঙ্গ : বিশ্ব আদিবাসী দিবস বাংলাদেশে ওরা আদিবাসী নয় : ক্ষুদ্র নৃগোষ্ঠী বাংলাদেশের উপজাতীয়রা আদিবাসী নয় কেন? বাংলাদেশ নাগরিকের রাষ্ট্র, কোন আদিবাসীর নয় সন্তু লারমা ও রাজা দেবাশীষ বলেছিলেন বাংলাদেশে কোন আদিবাসী নেই
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

১২০

নাটক সাজিয়ে বিকাশের ৯০ লাখ টাকা আত্মসাৎ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রবিউল হক এ তথ্য জানান।

আটকরা হল- ওই উপজেলার চরপার্বতী ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদারের ছেলে ও বিকাশের কোম্পানীগঞ্জ-কবিরহাট শাখার ম্যানেজার সুমন মজুমদার, তার সঙ্গী শিশির মজুমদার।

ওসি (তদন্ত) রবিউল জানান, সকালে চরহাজারীর ২ নম্বর ওয়ার্ডের আলী আহমদের বাড়ির সামনে বিকাশের চৌমুহনীর ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন ২-এর ম্যানেজার সুমনের ওপর হামলা চালিয়ে ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয় একদল দুর্বৃত্ত। ওই সময় শ্বশুরবাড়ি থেকে ফিরছিলেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও দুর্বৃত্তদের ধরতে অভিযান চালানো হয়।

তিনি আরো জানান, অভিযানে ঘটনার সত্যতা না পেয়ে বিকাশ ম্যানেজার সুমন ও তার সঙ্গী শিশিরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা সন্তোষজনক জবাব দিতে পারেননি। এক পর্যায়ে তারা স্বীকার করেন ছিনতাইয়ের নাটক সাজিয়ে নিজেরাই ৯০ লাখ টাকা আত্মসাৎ করেছেন। এ ঘটনায় মামলা হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর