ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

১৬

নাক-মুখ খালি থাকায় ১০ জন জরিমানা দিলো কমলনগরে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে মাস্ক না পরায় অভিযান চালিয়ে ১০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলা সদর হাজিরহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান এ অভিযান পরিচালনা করেন। এ সময়  নাক-মুখ খালি রেখে প্রকাশ্যে বের হওয়ার অপরাধে ১০ জনের এক হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। এ বিধান অমান্য করায় ১০টি মামলায় এক হাজার ২০০ টাকা জরিমানা করার পাশাপাশি সচেতনতা সৃষ্টির জন্য ২০০ মাস্ক বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, ‘এ ধরনের অভিযান চলমান থাকবে এবং মাস্ক পরা নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে।’

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর