ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী ছিন্নমূল শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অসহায়দের মাঝে আওয়ামীলীগ নেতার কম্বল বিতরণ ব্যাংকার্স ফোরাম লক্ষ্মীপুরের অভিষেক অনুষ্ঠিত ফেনীতে ১০০ সাংবাদিককে প্রশিক্ষণ দিয়েছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক তাকে মনোনয়ন দেয়া হবে পরশুরামকে আলোকিত করে দিচ্ছেন পৌর মেয়র সাজেল চৌধুরী সোনাগাজী মডেল থানার উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করলেন এসপি ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল রায়পুরে হাসপাতালে অভিযান, ৪৫ হাজার টাকা জরিমানা ফেনীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে ফেনীতে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হচ্ছে আজ লক্ষ্মীপুরে এসিড সন্ত্রাসের শিকার ৩ নারী সুবর্ণচরে ভূমিদস্যুদের বিরুদ্ধে ভূমিহীনদের মানববন্ধন নিঝুমদ্বীপে উচ্ছেদ আতঙ্কে ভূমিহীনরা ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায়
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

১২১

ননদের ছেলের ধর্ষণে কন্যা সন্তানের জন্ম দিলেন আপন মামি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে ননদের ছেলের ধর্ষণে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আপন মামি। সন্তানের পিতার পরিচয় না পেয়ে মঙ্গলবার সকালে এক মাস বয়সী সন্তানকে কোলে নিয়ে থানায় হাজির হয়েছেন তিনি।

এ ঘটনায় মামলা হওয়ায় অভিযুক্ত নাজমুল আলম সোহানকে আটক করে পুলিশ। পরে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার নাজমুল আলম সোহান সোনাইমুড়ী উপজেলার কাইয়া গ্রামের প্রবাসী মো. মোরশেদ আলমের ছেলে। সে মায়ের সঙ্গে চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুরে বসবাস করতো।

ভুক্তভোগী নারী জানান, ২০১৯ সালের ৪ ডিসেম্বর চৌমুহনী পৌরসভায় ননদের বাসায় বেড়াতে যান। ওইদিন তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে ননদের ছেলে সোহান। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। চলতি বছরের অক্টোবরে তার একটি কন্যা সন্তান জন্ম নেয়। এরপর ওই শিশুর পিতৃত্ব দাবি করে তিনি সোহানের বাড়িতে যান। কিন্তু সোহান তার দাবি অস্বীকার করে। মঙ্গলবার সকালে বাধ্য হয়ে শিশু সন্তানকে কোলে নিয়েই থানায় হাজির হন ওই নারী।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, অভিযুক্ত নাজমুল আলম সোহান ওই নারী ননদের ছেলে। মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে তাকে চৌমুহনী পৌরসভার বাড়ি থেকে আটক করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী নারী। সেই মামলায় সোহানকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর