ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৭৯

নদী দখলরোধে অভিযান অব্যাহত থাকবে:নৌপ্রতিমন্ত্রী

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

নদী তীর দখল ও দূষণরোধে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 
রোববার দুপুরে সচিবালয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদী পথ খননে অধিক গুরুত্ব দিয়েছেন। ১০ হাজার কিলোমিটার নৌপথ খননের পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি। 

ঈদযাত্রার বিষয়ে তিনি বলেন, ঈদে নৌপরিবহন সেক্টরে যাত্রীসেবা শতভাগ সঠিকভাবে দিতে না পারলেও আমরা সন্তুষ্ট। আরো বেশি যাত্রীসেবা নিশ্চিতে সবার সহযোগিতা প্রয়োজন।

বিজিএমইএ ও বিকেএমইএ-তে একসঙ্গে ছুটি দেয়ায় সড়ক, নৌ ও রেলপথে বাড়তি চাপ পড়েছে জানিয়ে তিনি বলেন, ভবিষ্যতে এসব বিষয়গুলো সমাধানে চেষ্টা করব। 

তিনি বলেন, এককভাবে নয়, সমষ্টিগতভাবে ঈদের আনন্দ ভাগ করে নিতে চাই। সদরঘাটে যাত্রীসেবা আরো স্বাচ্ছন্দময় করতে এর স্পেস বৃদ্ধিসহ জেটি, গ্যাংওয়ে ও পন্টুন সংখ্যা বাড়ানো হবে। পর্যায়ক্রমে পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-নগরবাড়ী, ভোলা-লক্ষীপুর এবং চাঁদপুর লঞ্চঘাটের স্পেস বৃদ্ধি করা হবে। 

প্রতিমন্ত্রী বলেন, যাত্রীসেবা নিশ্চিতে সক্ষমতা বৃদ্ধি করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় নৌপরিবহন সেক্টরে যাত্রীসেবা আরো উন্নত ও স্বাচ্ছন্দময় করে তোলা হবে। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর