ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১১৪

নতুন আইফোন আসছে ১০ সেপ্টেম্বর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

বহুল প্রতীক্ষিত আইফোন ১১ বাজারে আসতে পারে ১০ সেপ্টেম্বর। ১৩ সেপ্টেম্বর থেকে ডিভাইসটির প্রি-অর্ডার গ্রহণ শুরু করতে পারে অ্যাপল। খবর দ্য ভার্জ।
ইতোমধ্যে বার্ষিক আইফোন বাজারজাত অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিচ্ছে অ্যাপল। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কুপার্টিনোতে এ মাসের ১০ তারিখ হওয়ার কথা রয়েছে এই অনুষ্ঠানটির। এরই মধ্যে আইফোন ইভেন্টের জন্য আমন্ত্রণ পাঠানো শুরু করেছে প্রতিষ্ঠানটি। 

ক্যালিফোর্নিয়ার অ্যাপল পার্ক প্রধান কার্যালয়ের এই ইভেন্টে নতুন তিনটি আইফোন উন্মোচন করতে পারে প্রযুক্তি জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে আইফোন এক্সএস, এক্সআর এবং এক্সএস ম্যাক্স-এর আপডেটেড সংস্করণ উন্মোচন করা হতে পারে এই অনুষ্ঠানে। এ ছাড়াও গুজব ছড়িয়েছে, নতুন ম্যাকবুক উন্মোচন করতে পারে প্রতিষ্ঠানটি।

খ্যাতনামা অ্যাপল বিশ্লেষক মিং-চি কুয়োর ধারণা নতুন আইফোনে বাইডিরেকশনাল ওয়্যারলেস চার্জিং সমর্থন আনা হবে। ফলে আইফোনের পেছনে এয়ারপডস-এর মতো ডিভাইসগুলো চার্জ করতে পারবেন গ্রাহক।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর