ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

৯৮

নতুন আইফোন আসছে ১০ সেপ্টেম্বর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

বহুল প্রতীক্ষিত আইফোন ১১ বাজারে আসতে পারে ১০ সেপ্টেম্বর। ১৩ সেপ্টেম্বর থেকে ডিভাইসটির প্রি-অর্ডার গ্রহণ শুরু করতে পারে অ্যাপল। খবর দ্য ভার্জ।
ইতোমধ্যে বার্ষিক আইফোন বাজারজাত অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিচ্ছে অ্যাপল। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কুপার্টিনোতে এ মাসের ১০ তারিখ হওয়ার কথা রয়েছে এই অনুষ্ঠানটির। এরই মধ্যে আইফোন ইভেন্টের জন্য আমন্ত্রণ পাঠানো শুরু করেছে প্রতিষ্ঠানটি। 

ক্যালিফোর্নিয়ার অ্যাপল পার্ক প্রধান কার্যালয়ের এই ইভেন্টে নতুন তিনটি আইফোন উন্মোচন করতে পারে প্রযুক্তি জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে আইফোন এক্সএস, এক্সআর এবং এক্সএস ম্যাক্স-এর আপডেটেড সংস্করণ উন্মোচন করা হতে পারে এই অনুষ্ঠানে। এ ছাড়াও গুজব ছড়িয়েছে, নতুন ম্যাকবুক উন্মোচন করতে পারে প্রতিষ্ঠানটি।

খ্যাতনামা অ্যাপল বিশ্লেষক মিং-চি কুয়োর ধারণা নতুন আইফোনে বাইডিরেকশনাল ওয়্যারলেস চার্জিং সমর্থন আনা হবে। ফলে আইফোনের পেছনে এয়ারপডস-এর মতো ডিভাইসগুলো চার্জ করতে পারবেন গ্রাহক।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর