ব্রেকিং:
মানবকল্যাণ ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহ্বান ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ বাড়ি গিয়ে বিনামূল্যে চিকিৎসা দিচ্ছেন চাটখিলের পল্লী চিকিৎসক পলাশ নোয়াখালীতে মোটরবাইকসহ যান চলাচল ও দোকান বন্ধের নুতন নির্দেশনা নোয়াখালীতে করোনারভাইরাসের লক্ষণ নিয়ে একজনের মৃত্যু, নমুনা সংগ্রহ চাটখিলে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে চারজন মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ হয়নি কেন-প্রধানমন্ত্রী হাতিয়ায় মোবাইলে কল করলে পৌঁছে যাচ্ছে ত্রাণ করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! ঘুষের অভিযোগ অস্বীকার করলো কাতার করোনায় মৃত্যু ৮৮ হাজার ছাড়ালো বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত ১৫ লাখের বেশি করোনায় প্রতি জেলায় ৩টি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশ আজ পবিত্র শবে বরাত যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২০৪

ধর্ষক মজনু হাতিয়ার বাসিন্দা নয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

ধর্ষক মজনু নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের বাসিন্দা নয় বলে জানিয়েছেন জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুম বিল্লাহ।  আজ শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুম বিল্লাহ জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় জাতি লজ্জিত।

তবে এ ঘটনায় র‌্যাব যে মজনুকে গ্রেফতার করেছে এবং তার বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে বলা হয়েছে তা তিনি মানতে নারাজ। তিনি জানান, গত কয়েক দিন বহু খোঁজ নিয়েও মজনুর পরিচয় নিশ্চিত করা যায়নি। চেয়ারম্যান দাবি করেন ধর্ষক মজনু জাহাজমারা ইউনিয়নের বাসিন্দা নয়।

সাবেক এ চেয়ারম্যান জানান, (ধর্ষক) মজনু নামে জাহাজমারা ইউনিয়নের কোনো লোকের পরিচয় জানা যায়নি। এর কোনো আত্মীয় স্বজন কিংবা পরিচয়েরও জাহাজমারা ইউনিয়নে সন্ধান মেলেনি। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, গত মঙ্গলবার থেকে এখনো পর্যন্ত মজনুর পরিচয় নিশ্চিত করা যায়নি। তবে ব্যাপারে কোনো তথ্য পাওয়া গেলে পরবর্তীতে জানানো হবে। 

৫ জানুয়ারি রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ মজনু নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। ৭ জানুয়ারি রাতে গাজীপুরের টঙ্গী থেকে তাকে আটক করে। এ ঘটনায় মজনুর বাড়ি নোয়াখালীর হাতিয়ায় বলে জানান র‌্যাব। বিভিন্ন মিডিয়ায় ধর্ষক মজনুর নোয়াখালী হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে বলে প্রকাশ করা হয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর