ব্রেকিং:
দেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ নৌকার রশি প্যাঁচিয়ে জেলের মৃত্যু ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক-৮ হাতিয়ায় স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না পূর্নিমার জোয়ারে ১০ গ্রাম প্লাবিত স্বর্ণদ্বীপে শতাধিক বকের ছানা অবমুক্ত দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

১২৬৩

ধর্ষক মজনু হাতিয়ার বাসিন্দা নয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

ধর্ষক মজনু নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের বাসিন্দা নয় বলে জানিয়েছেন জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুম বিল্লাহ।  আজ শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুম বিল্লাহ জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় জাতি লজ্জিত।

তবে এ ঘটনায় র‌্যাব যে মজনুকে গ্রেফতার করেছে এবং তার বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে বলা হয়েছে তা তিনি মানতে নারাজ। তিনি জানান, গত কয়েক দিন বহু খোঁজ নিয়েও মজনুর পরিচয় নিশ্চিত করা যায়নি। চেয়ারম্যান দাবি করেন ধর্ষক মজনু জাহাজমারা ইউনিয়নের বাসিন্দা নয়।

সাবেক এ চেয়ারম্যান জানান, (ধর্ষক) মজনু নামে জাহাজমারা ইউনিয়নের কোনো লোকের পরিচয় জানা যায়নি। এর কোনো আত্মীয় স্বজন কিংবা পরিচয়েরও জাহাজমারা ইউনিয়নে সন্ধান মেলেনি। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, গত মঙ্গলবার থেকে এখনো পর্যন্ত মজনুর পরিচয় নিশ্চিত করা যায়নি। তবে ব্যাপারে কোনো তথ্য পাওয়া গেলে পরবর্তীতে জানানো হবে। 

৫ জানুয়ারি রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ মজনু নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। ৭ জানুয়ারি রাতে গাজীপুরের টঙ্গী থেকে তাকে আটক করে। এ ঘটনায় মজনুর বাড়ি নোয়াখালীর হাতিয়ায় বলে জানান র‌্যাব। বিভিন্ন মিডিয়ায় ধর্ষক মজনুর নোয়াখালী হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে বলে প্রকাশ করা হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর