ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
৩৮৬

দেশে দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা চাই দেশে দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক। ঐক্যফ্রন্টের মধ্যে ঐক্য থাক।
মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি উপলক্ষে দলটির সহযোগী সংগঠনগুলোর সভাপতি সাধারণ সম্পাদকদের যৌথসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, ঐক্যফ্রন্টের মধ্যেই কোনো ঐক্য নেই। আমরা এটা চাই না। আমরা চাই দেশে একটা দাশিত্বশীল ও শক্তিশালী বিরোধী দল সংসদে আসুক। সরকারের ভুল ভ্রান্তি হলে দায়িত্ব নিয়ে সেগুলোর বিরোধীতা করুক। কিন্তু বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্যের রাজনীতিতে ব্যস্ত।

সংরক্ষিত আসনে শপথ নেয়া বিএনপি নেত্রী মন্তব্য করেন এই সরকার অবৈধ। সাংবাদিকরা এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, বড় কথা সাহস করে সংসদে এসেছেন। সাহস করে একটি মন্তব্য করেছেন। শপথ যখন নিয়েছে তখন সংসদেই এর জবাব দেয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দলের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল,দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দলের আইন বিষয়ক সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনসহ ঢাকার এমপি ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর