ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৪৩৪

দেশে দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা চাই দেশে দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক। ঐক্যফ্রন্টের মধ্যে ঐক্য থাক।
মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি উপলক্ষে দলটির সহযোগী সংগঠনগুলোর সভাপতি সাধারণ সম্পাদকদের যৌথসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, ঐক্যফ্রন্টের মধ্যেই কোনো ঐক্য নেই। আমরা এটা চাই না। আমরা চাই দেশে একটা দাশিত্বশীল ও শক্তিশালী বিরোধী দল সংসদে আসুক। সরকারের ভুল ভ্রান্তি হলে দায়িত্ব নিয়ে সেগুলোর বিরোধীতা করুক। কিন্তু বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্যের রাজনীতিতে ব্যস্ত।

সংরক্ষিত আসনে শপথ নেয়া বিএনপি নেত্রী মন্তব্য করেন এই সরকার অবৈধ। সাংবাদিকরা এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, বড় কথা সাহস করে সংসদে এসেছেন। সাহস করে একটি মন্তব্য করেছেন। শপথ যখন নিয়েছে তখন সংসদেই এর জবাব দেয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দলের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল,দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দলের আইন বিষয়ক সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনসহ ঢাকার এমপি ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর