ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৭২

দেশীয় অস্ত্রসহ তিনজন আটক নোয়াখালীতে

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- বেলাল হোসেন (৩০), সাদ্দাম হোসেন সুমন (২৮) ও কাজল মিয়া (৪০)। তারা সবাই একই এলাকার বাসিন্দা।  পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বেগমগঞ্জ থানার রাজগঞ্জ পুলিশ ক্যাম্পের এসআই সহিদ উল্যা ও এএসআই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে বেলাল হোসেন, সাদ্দাম হোসেন ও কাজল মিয়াকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পিস্তল ও ১ রাউন্ড ৩০৩ গুলি উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-উর-রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। এ সময় মামলার পর আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর