ব্রেকিং:
আইপিএল জুয়া ঠেকাতে ক্যাবল নেটওয়ার্ক বন্ধ ঘোষণা ফেনীতে সবজি বাজার সিন্ডিকেটের দখলে রাকিবকে পালিয়ে যেতে সহায়তা করেন এসআই বিকাশ দাগনভূঞা থানা ওসি প্রত্যাহার দেশের উন্নয়নে নারীর ভূমিকা সবচেয়ে বেশী ফেনীতে যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় গ্রেফতার-২ জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে ছাড় নয় পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩ সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি ঢামেক-কে ৫ হাজার বেডে উন্নীত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী মামা-ভাগ্নির অদ্ভুত প্রেম, সেই সম্পর্ক এখন থানায় করোনায় দেশে আরো ২৪ মৃত্যু, আক্রান্ত বেড়েছে নদীবন্দরে হুঁশিয়ারি সংকেত, বৃষ্টি বাড়বে যে কারণে ৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর তিন বন্ধুর পাহারায় স্কুলছাত্রীকে ধর্ষণ, চারজনই গ্রেফতার বিশ্বে একদিনে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু যুক্তরাষ্ট্রে কপিরাইট ইস্যুতে চঞ্চল-শাওনের ‘সর্বত মঙ্গল রাধে’ সরিয়ে নিলো ইউটিউব লঘুচাপটিই হতে পারে ঘূর্ণিঝড়, সতর্ক করলো আবহাওয়া অফিস
  • শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

৩৭২

দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবীতে হাতিয়ায় মানববন্ধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

“যত মত তত পথ হিন্দু স্বার্থে একমত” এ শ্লোগানকে সামনে রেখে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে তিন দিনের সরকারী ছুটির দাবিতে মানববন্ধন করেছে হিন্দু যুব মহাজোট। বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট হাতিয়া শাখা ও ছাত্র মহাজোটের আয়োজনে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট হাতিয়া শাখার সভাপতি ডা. ছোটন দাস, সহসভাপতি জুয়েল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক বাসু দেব দাস, সাংগঠনিক সম্পাদক তপন পাটোকী , সাংস্কৃতিক সম্পাদক শ্রী কৃষ্ণ দাস, প্রচার সম্পাদক বাবলু মজুমদার, সহপ্রচার সম্পাদক ডা. সঞ্জয় মজুমদার ,হাতিয়া শাখার ছাত্র মহাজোটের আহবায়ক কানু মজুমদার সূর্য, সদস্য সচিব টিটন দাস সহ যুব ও ছাত্র মহাজোটের প্রায় শতাধিক নেতৃবৃন্দ।

মানবন্ধনে বক্তারা জানান, শারদীয় দুর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। দুঃখের বিষয় পূজায় ৫দিনের ধর্মীয় আনুষ্ঠানিকতা থাকলেও সরকারী ভাবে ১দিনের ছুটি থাকায় পরিবার পরিজনের সাথে ধর্মীয়কার্য ক্রমে অংশগ্রহন করা সম্ভব হয় না। হিন্দু সম্প্রদায়ের তিনদিনের ছুটির দাবিটি আসন্ন দুর্গাপূজার আগেই প্রধানমন্ত্রী তার নির্বাহী আদেশে ঘোষনা করবেন বলে আমরা আশাবাদী।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর