ব্রেকিং:
হাতিয়ার রাজনীতিতে আসছে পালা বদল হাতিয়ায় বিপুল পরিমাণ কারেন্ট জাল উদ্ধার নেহাকে জোর করে চুমু, ভাইরাল সেই ভিডিও ৩০টি দেশে যাচ্ছে লক্ষ্মীপুরের জুতা নোয়াখালীতে বাজেট অলিম্পিয়াড প্রতিযোগিতা-২০১৯ তথ্য প্রযুক্তিতে নারীর অংশগ্রহণ বাড়ছে গৃহবধূকে যৌতুকের জন্য হত্যা মাছ ধোয়ার সহজ পদ্ধতি জানা আছে তো? নিজ বাড়িতে মিলল বৃদ্ধের মরদেহ একা পেয়ে ভাতিজিকে চাচার ধর্ষণ সড়ক দুর্ঘটনায় নোয়াখালী প্রবাসী নিহত ব্লাড ডোনেট ক্লাব এর বর্ষপূর্তি অনুষ্ঠান ২৪ অক্টোবর আমেরিকা প্রবাসীর রহস্যজনক মৃত্যু রক রাজার ‘ডায়েরি’ ঘুমন্ত স্বামীর গলায় ছুরি চালালেন স্ত্রী সিরাজুল ইসলাম মেডিকেলের নতুন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী!

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩

দশমীতে নদীতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

দশমীর দিন নৌ-বিহারে গিয়ে মর্মান্তিক পরিণতি হল দুই ভাই-বোনের। নৌকা উল্টে  যাওয়ায় পানিতে তলিয়ে মৃত্যু হল তাদের। মঙ্গলবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের মেদিনীপুরের তমলুক থানার হরশংকর গ্রামে। দশমীর দিন তরতাজা দুটি প্রাণের অবসানে শোকের ছায়া এলাকায়।জানা গিয়েছে, মঙ্গলবার নৌকায় পূর্ব মেদিনীপুরের হরশংকর গ্রামে মাছ চাষের একটি ঝিলে বেড়াতে যায় গ্রামের ৬ জন। তাদের মধ্যেই ছিলেন বছর একুশের সুতপা মাইতি ও তার ভাই উজ্জ্বল মাইতি। 

স্থানীয় সূত্রে খবর, আচমকাই উল্টে যায় নৌকাটি। পানিতে তলিয়ে যায় নৌকোর ৬ জন যাত্রী। প্রাণ বাঁচাতে পানির সঙ্গে লড়াই করে কোনোক্রমে সাঁতার কেটে পাড়ে ওঠে চারজন। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি সুতপা আর উজ্জ্বলের। এরপর খবর পেয়েই ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয়রা। ওই দু’জনকে উদ্ধার করতে তল্লাশি শুরু করে স্থানীয়রাই।

বেশ কিছুক্ষণ পর পানি থেকে উদ্ধার হয় সুতপা ও উজ্জ্বল। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে তাদের। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় তমলুক থানার পুলিশ। 

দশমী মানেই বিষাদ। ভারাক্রান্ত মন। তার মাঝে এই ঘটনা যেন আরো বিষাদ ঢেলে দিয়েছে চারিপাশে। খবর পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছে সুতপা ও উজ্জ্বলের পরিবার। সুস্থ শরীরে বাড়ি থেকে বেরিয়েছিল দুই সন্তান। পরিবারের কেউ ভাবতেও পারেননি যে আর কোনো দিনই ঘরে ফিরবে না তারা। 

যে চারজন সাক্ষাত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন এখনো আতংক যেন তাড়া করে বেড়াচ্ছে তাদের। ঠিক কী হয়েছিল সেই মুহূর্তে বলতে পারছে না কেউই। তবে চোখের সামনে বন্ধু বিয়োগের যন্ত্রণা কিছুতেই যেন ভুলতে পারছেন না তারা। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর