ব্রেকিং:
২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার মৌসুমী অপরাধী ধরতে তৎপর ডিবি পুলিশ লোকসভার শেষ ধাপের ভোটগ্রহণ চলছে জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা নোয়াখালীতে ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড অর্ধশতাধিক ঘরবাড়ি বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়, প্রতিষ্ঠানও বটে: প্রধানমন্ত্রী ইফতার শেষে ঢাকায় কালবৈশাখী, নিহত ৪ অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন চালু হলো কেবল ছাড়া টিভি দেখার প্রযুক্তি

রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৩৯৮

তিন দিনের মধ্যে বৃষ্টি হতে পারে

প্রকাশিত: ১১ মে ২০১৯  

দেশের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ অব্যাহত থাকার মাঝে আগামী তিনদিনের মধ্যে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। শুক্রবার সকালে আবহাওয়া অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়। 

এ ছাড়া আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আবহাওয়া অফিস আরো জানায়, ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং সেটি আরো দুই-একদিন অব্যাহত থাকতে পারে। সারাদেশের দিন ও রাতে তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

গত ২৪ ঘণ্টায় দেশের সবচেয়ে বেশি তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর রাজধানীর সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর