ব্রেকিং:
‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৪৯

তাহসান এখন কী করছেন?

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

গান এবং অভিনয়ে সমানতালে ব্যস্ত তাহসান খান। গল্প ও চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময়ে অভিনয় করেছেন অনেক অভিনেত্রীর সঙ্গে। গেল ঈদের পরে তার নতুন কোন গান কিংবা নাটকের সন্ধান পাননি তার ভক্তরা। তাই এখন ভক্তদের মনে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে তাহসান এখন কী করছেন?
দর্শকদের এমন আগ্রহের উত্তর খুঁজে পাওয়া গেলো। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে অভিনয় করছেন তাহসান খান ও বিদ্যা সিনহা মিম। এর আগেও অনেক নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে তাদের। 

জানা গেছে, নাম ঠিক না হওয়া এই ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন ওসমান মির্জা। গল্প লিখেছেন মাসুদউল হাসান আর স্ক্রিপ্ট করেছেন দয়াল সাহা। ওয়েব ফিল্মটি ভালোবাসা দিবসে এসএস এন্টারটেইনমেন্টের নিজস্ব ইউটিউবে প্রকাশ হবে।

‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আছেন তাহসান খান। এছাড়া, সম্প্রতি ‘মেমোরিজ…কল্পতরু’ নামের নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় গায়ক। এই নাটকের গল্প পেতে দুই মাস আগে ফেসবুকে একটি পোষ্ট করেছিলেন তাহসান নিজেই। এরপর বেশ কিছু গল্প থেকে বাছাই করা হয় ফারিয়া কবির আভার গল্পটি। আর এ পুরো প্রক্রিয়াটি করার কারণ নাটকটি ছিলো তাহসানের শততম নাটক।  শিগগিরই তাহসানের এ নাটকটি  ক্লাব ১১-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর