ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৫

তাহসান এখন কী করছেন?

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

গান এবং অভিনয়ে সমানতালে ব্যস্ত তাহসান খান। গল্প ও চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময়ে অভিনয় করেছেন অনেক অভিনেত্রীর সঙ্গে। গেল ঈদের পরে তার নতুন কোন গান কিংবা নাটকের সন্ধান পাননি তার ভক্তরা। তাই এখন ভক্তদের মনে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে তাহসান এখন কী করছেন?
দর্শকদের এমন আগ্রহের উত্তর খুঁজে পাওয়া গেলো। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে অভিনয় করছেন তাহসান খান ও বিদ্যা সিনহা মিম। এর আগেও অনেক নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে তাদের। 

জানা গেছে, নাম ঠিক না হওয়া এই ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন ওসমান মির্জা। গল্প লিখেছেন মাসুদউল হাসান আর স্ক্রিপ্ট করেছেন দয়াল সাহা। ওয়েব ফিল্মটি ভালোবাসা দিবসে এসএস এন্টারটেইনমেন্টের নিজস্ব ইউটিউবে প্রকাশ হবে।

‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আছেন তাহসান খান। এছাড়া, সম্প্রতি ‘মেমোরিজ…কল্পতরু’ নামের নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় গায়ক। এই নাটকের গল্প পেতে দুই মাস আগে ফেসবুকে একটি পোষ্ট করেছিলেন তাহসান নিজেই। এরপর বেশ কিছু গল্প থেকে বাছাই করা হয় ফারিয়া কবির আভার গল্পটি। আর এ পুরো প্রক্রিয়াটি করার কারণ নাটকটি ছিলো তাহসানের শততম নাটক।  শিগগিরই তাহসানের এ নাটকটি  ক্লাব ১১-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর