ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! চাটখিলে ধর্ষিতা গৃহবধুর পাশে মহিলা এমপি সাকি "দুই সন্তানসহ পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও "
  • বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

৩১

তাবিজের নামে নগ্ন ছবি হাতিয়ে নিয়ে দুই বোনকে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

চট্টগ্রামের সন্দ্বীপে তাবিজের কথা বলে কৌশলে নগ্ন ছবি হাতিয়ে নিয়ে দুই বোনকে ধর্ষণের অভিযোগে শিপন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে উপজেলার কালাপানিয়া ইউপির ৪ নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।  

ভুক্তভোগী বড় বোন বলেন, আমার ছোট বোনের বিয়ে না হওয়ায় তাকে তাবিজ করা প্রয়োজন বলে জানান শিপন। তার কথায় রাজি হলে একপর্যায়ে আমার বোনের নগ্ন ছবি চান তিনি। ছবি না দিলে তাবিজ করা যাবে না বলেও সাফ জানিয়ে দেন আমাদের। আমরা প্রথমে রাজি না হলেও পরবর্তীতে দিতে বাধ্য হই। পরে সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আমাদের দুই বোনকে ধর্ষণ করেন তিনি। বর্তমানে আমার ছোট বোন তিন মাসের অন্তঃসত্ত্বা। 

সন্দ্বীপ থানার ওসি মো. বশির আহমেদ খান বলেন, অভিযোগ পেয়ে শিপনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর