ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ আদালতের নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় এমপি’র সাঁড়াশি অভিযান: ইভটিজিং এবং স্কুল কলেজ ফাঁকিবাজি চলবে না দেশীয় অস্ত্রসহ তিনজন আটক নোয়াখালীতে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৫

ঢাকাইয়া ‘গল্লি বয় রানা’ (ভিডিও)

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর সিং অভিনীত ছবি ‘গল্লি বয়’ এর কথা মনে আছে? গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ছবিটিতে দেখানো হয়েছে মুম্বাইয়ের এক ‘গল্লি বয়’ নিজের প্রতিভা দিয়ে অনেক দূর গিয়েছিলেন। আর এ ছবিতে আলিয়া এবং রণবীরের অভিনয় নজর কেড়েছিলো সবার। 

তবে এবার কোন বলিউড কিংবা সিনেমারা শুটিং-এ নয় বরং বাস্তবেই খোঁজ মিললো ‘গল্লি বয়’ এর। আর সেটিও আবার ঢাকাতেই। তার প্রতিভায় মুগ্ধ হয়ে নেটিজেনরা তাকে ভাইরাল করে দেয়।

‘ঢাকার গল্লি বয়’ এর নাম রানা। ‘হেই আমি রানা গল্লি বয়...’ শিরোনামের একটি র‌্যাপ গান সোশ্যাল মিডিয়া প্রকাশ হওয়া মাত্রই সেটি মন কেড়ে নেয় নেটিজেনদের। আর এরপরেই সেটি ভাইরাল হতে বেশি সময় নেয় নি। 

এদিকে, র‌্যাপ গানটির লেখক মাহমুদ হাসান তবীব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সামনে রানার সঙ্গে দেখা হওয়ার পর তিনি তাকে একটি গান শোনাতে বলেছিলেন। সেই সময় রানা তাকে একটি হিপহপ গান শোনায়। এরপরে তার প্রতিভা দেখে মুগ্ধ হন তবীব। এরপরই ভাইরাল হওয়া গানটি লিখে রানাকে দিয়ে সেটি রেকর্ড করান।

চার ভাইবোনদের মধ্যে সবচেয়ে ছোট রানা। তার জীবন এখনো বাস্তবের বেড়াজালে যেন আটকিয়ে আছে। রানার মা সিতারা বেগম বাসা-বাড়িতে রান্না-বান্নার কাজ করেন। রানা এখন অনেকের কাছেই পরিচিত মুখ হওয়ার বদৌলতে তাকে রাস্তায় দেখলে অনেকেই সেলফি তুলতে চায়। ছেলে এমন জনপ্রিয়তায় মা সিতারা বেগম বলেন, যখন তার সঙ্গে কেউ ছবি তুলতে চায় তখন আমার অনেক ভাল লাগে। তবে টাকার অভাবে ছেলেকে স্কুলে ভর্তি করাতে পারছি না।

এদিকে, রানার ইচ্ছে নিয়ে জানতে চাওয়া হলে সে বলে, নিজের লেখা গানে কণ্ঠ দেয়ার ইচ্ছে আছে তার। এছাড়া স্কুলে যাওয়ারও ইচ্ছে আছে। শুধু তাই নয়, স্কুলের পড়াশোনা শেষ করে কলেজ ভর্তি হওয়া এরপরে ঢাকা বিশ্ববিদ্যালয়েও পড়তে চায় সে।

গানের পাশাপাশি ক্রিকট খেলার প্রতি ঝোঁক আছে ঢাকাইয়া এই গল্লি বয়ের।

‘হেই আমি রানা গল্লি বয়’ শিরোনামের গানটি:-

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর