ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৯৪

ডিবি পুলিশের ওপর হামলাকারীদের ছাড় নয়

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দলের ওপর হামলা চালিয়েছে মাদক কারবারিরা।গত বুধবার রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নে এ ঘটনায় ডিবির ৩ কর্মকর্তা আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ ১০ জনকে আটক করেছে।

আহত তিন পুলিশ কর্মকর্তা হলেন- ডিবির উপ পুলিশ পরিদর্শক সাইদ, জাকির হোসেন ও সহকারী উপ পুলিশ পরিদর্শক হেলাল। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এসআই সাইদের অবস্থা গুরুতর। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ দেওয়া হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর গ্রামের কাথাওয়ালার বাড়ির মাদক কারবারি লিটনকে (৩৫) গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল। এ সময় তার কাছে একটি আগ্নেয়াস্ত্র ও শতাধিক ইয়াবা পাওয়া যায়। গ্রেফতার লিটনকে নিয়ে ফেরার সময় লিটনের স্ত্রী ও স্বজনরা ধারালো অস্ত্র, লাঠিশোটা ও মরিচের গুঁড়া নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

ডিবি পুলিশের পরিদর্শক জাকির হোসেন জানান, মাদক কারবারি লিটনের স্ত্রী ধারালো দা দিয়ে এসআই সাইদের মাথায় কোপ দেয়। আসামি লিটন এএসআই হেলালকে কামড়ে আহত করে এবং এসআই জাকিরের চোখে মরিচের গুঁড়া ছোড়ে। এতে তারা তিনজনই গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) শাহজাহান শেখের নেতৃত্বে ও জেলা শহর থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে চার নারী ও ছয় পুরুষসহ ১০ জনকে আটক করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, আহত অবস্থায় রাত সোয়া ৯টার দিকে ডিবি পুলিশের ৩ কর্মকর্তাকে জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে এসআই সাইদের মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে। বাকিদের চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি লিটনকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেপ্তার করে আনার সময় তার সহযোগীরা হামলা চালিয়ে তিন পুলিশ কর্মকর্তাকে জখম করেছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ডিবি পুলিশের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর