ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

টেডি বিয়ারের ভেতর মিলল চুরি যাওয়া ৭ লাখ টাকা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

চাঁদপুরের কচুয়ায় ইসলামী ব্যাংকের ডুমুরিয়া এজেন্ট শাখা থেকে আট লাখ ১৬ হাজার টাকার চুরি হয়। এ চুরি যাওয়া সাত লাখ টাকা একটি টেডি বিয়ারের ভেতর থেকে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) বিকেল ৫টায় এ চুরির ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন, উপজেলার কাদলা উত্তর পূর্বপাড়া এলাকার মৃত করিম মাস্টারের ছেলে ব্যাংকের ক্যাশিয়ার মাহবুবুল আলম (৩৬), একই এলাকার আবু তাহের খানের ছেলে ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন (৩৪) ও তার বোন সুলতানা রাজিয়া (৪৪)।

পুলিশ জানায়, চুরির ঘটনায় থানায় অভিযোগের করা হলে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার কচুয়া সার্কেল আবুল কালাম চৌধুরী, কচুয়া থানার (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কুমিল্লা শাখার ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্ট আক্তার হোসেন, চাঁদপুর সিআইডির উপ-পরিদর্শক (এসআই) আফজালুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই (তদন্ত) উৎপল।

পরিদর্শনশেষে মঙ্গলবার (৮ জুন) সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এসময় তারা চুরির ব্যাপারে স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী, পৌরবাজারস্থ আবুল খায়ের বিল্ডিং এর দ্বিতীয় তলার ভাড়াটিয়া সুলতানা রাজিয়ার বাসায় একটি টেডি বিয়ারের (পুতুল) ভেতর থেকে এ সাত লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ব্যাংকের অংশীদার দুলাল মৃধার বাবা লোকমান মৃধা বাদী হয়ে কচুয়া থানায় মামলা করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, আসামিদের দেয়া তথ্য অনুসারে, চুরির সাত লাখ টাকা উদ্ধার করা হয়। তাদের আদালতে পাঠিয়ে সাতদিনের রিমান্ডে আবেদন করা হয়েছে। বাকি টাকা উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (৭ জুন) ৯ নং কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারস্থ কুয়েত শপিং সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার বামপাশের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করেন গ্রেফতাররা। পরে ব্যাংকের সিন্দুকের তালা ভেঙে চুরি করেন তারা।