ব্রেকিং:
চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৪২৪

টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কোটি টাকা ছড়িয়ে একাদশ জাতীয় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগে আলী হায়দার নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। তিনি একটি আমদানি-রফতানিকারী ও ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তার কাছ থেকে নগদ ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক উদ্ধার করা হয়।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মতিঝিল সিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

1.টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

তিনি বরেন, মূলত বিএনপি-জামায়াতের প্রার্থীদের এ প্রতিষ্ঠান থেকে টাকা সরবরাহ করা হয়েছে। র‌্যাব-৩ গোয়েন্দা কার্যক্রম চালিয়ে দেখতে পেয়েছে, গত কয়েক মাসে এ প্রতিষ্ঠান থেকে শতকোটি টাকা লেনদেন হয়েছে। এ প্রতিষ্ঠানে বিদেশ থেকেও অনেক টাকা আসছে। এই টাকা ছড়িয়ে একাদশ সংসদ নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।জিজ্ঞাসাবাদে জানা গেছে, এসব টাকা নির্বাচনকে প্রভাবিত করার কাজে লাগানোর পরিকল্পনা ছিল আটক আলী হায়দারের।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর