ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৭৫৩৩

টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কোটি টাকা ছড়িয়ে একাদশ জাতীয় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগে আলী হায়দার নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। তিনি একটি আমদানি-রফতানিকারী ও ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তার কাছ থেকে নগদ ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক উদ্ধার করা হয়।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মতিঝিল সিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

1.টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

তিনি বরেন, মূলত বিএনপি-জামায়াতের প্রার্থীদের এ প্রতিষ্ঠান থেকে টাকা সরবরাহ করা হয়েছে। র‌্যাব-৩ গোয়েন্দা কার্যক্রম চালিয়ে দেখতে পেয়েছে, গত কয়েক মাসে এ প্রতিষ্ঠান থেকে শতকোটি টাকা লেনদেন হয়েছে। এ প্রতিষ্ঠানে বিদেশ থেকেও অনেক টাকা আসছে। এই টাকা ছড়িয়ে একাদশ সংসদ নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।জিজ্ঞাসাবাদে জানা গেছে, এসব টাকা নির্বাচনকে প্রভাবিত করার কাজে লাগানোর পরিকল্পনা ছিল আটক আলী হায়দারের।