ব্রেকিং:
টিকা নিয়েই কাজে ফিরলেন সাংবাদিক করোনা ভ্যাকসিন প্রয়োগকারী দেশের তালিকায় বাংলাদেশ ৫৪তম সুষ্ঠু নির্বাচন করতে সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে মেয়র প্রার্থী স্বপন মিয়াজীর নির্বাচনী ইশতেহার ফেনী পৌরসভা নির্বাচনে সবকেন্দ্রই ‘ঝুঁকিপূর্ণ` কমলনগর থানার নবাগত ওসি মোসলেহ উদ্দিন ফেনীতে রিভলবারসহ ২ জন গ্রেপ্তার রফতানিযোগ্য আলুর আবাদ বৃদ্ধিতে গুরুত্ব দেয়া হচ্ছে: কৃষিমন্ত্রী ৩ কোটি ৪০ লাখ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু, আক্রান্ত ৫২৮ বাংলায় আরো সঠিক ফলাফল দেখাবে গুগল ম্যাপ করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু একাধিক বিয়ে, স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দেন ক্ষিপ্ত স্ত্রী সাংবাদিকদের পেনশনের আওতায় আনা হবে: পরিকল্পনামন্ত্রী গ্রামীণ নারীদের ভরসা এখন ‘তথ্য আপা’ ফেনীতে দুই গৃহবধূর রহস্যজনক মৃত্যু আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা ৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদরাসা ছাত্র উদ্ধার ‘শিশুটিকে ভালো লাগায়’ অপহরণ করেন মাদরাসার বাবুর্চি
  • বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

টাকার বদলে প্রসাবের ব্যাগ নিয়ে চম্পট মারলো ছিনতাইকারীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

দুই বস্তা লবন, দুই ডজন পটেটো চিপস, ডাব সেম্পু, ক্লিয়ার শ্যাম্পু ও হলিউড সিগারেট সহ বিভিন্ন ধরনের মালামাল পাইকারি ক্রয়ের জন্য দুই ব্যক্তি হাজির হয় একটি মুদি দোকানে। সেখানে বিভিন্ন মালামালের তালিকা করার এক পর্যায়ে দোকান মালিককে ধোকা দিয়ে ক্যাশ বাক্সের পাশে থাকা ব্যাগ নিয়ে দ্রুত মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে তারা।‌ তবে এ সময় টাকার ব্যাগের বদলে প্রসাবের ব্যাগটি নিয়ে যায় ছিনতাইকারীরা।

শনিবার বিকেলে সাড়ে চারটা দিকে বরগুনা পাথরঘাটার পৌর শহরের কেন্দ্রীয় রাধাগোবিন্দ কালি মন্দিরের সামনে জয় স্টোরে এ ঘটনা ঘটে।

জয় স্টোরের মালিক বিপুল মিত্র জানান, দীর্ঘদিন ধরে তিনি মেরুদণ্ডের সমস্যার কারণে শুয়ে শুয়ে দোকানদারি করেন। এ কারণে বেশি হাঁটাচলা করতে পারেন না তিনি। প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার জন্য তিনি একটি পাত্র ব্যবহার করতেন। যা পরবর্তীতে পলিথিনে মুড়ে একটি শপিং ব্যাগে রেখে দিতেন। কিন্তু বিকেলে মোটরসাইকেল যোগে দুজন অপরিচিত লোক এসে বিভিন্ন মালের তালিকা তৈরি করে আমাকে মালামালগুলো গুছাতে বলে অন্য খেয়াল ঘুরিয়ে আমার সেই প্রসাবের ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি হাস্যকর হলেও গুরুত্বসহকারে দেখছেন পাথরঘাটা বণিক সমিতির নেতারা। পাথরঘাটা বণিক সমিতির সাধারণ সম্পাদক অরুন কর্মকার জানান, হয়তো তারা ভুল করে টাকার ব্যাগের পরিবর্তে প্রসাবের ব্যাগটি নিয়ে গেছে, কিন্তু যদি তারা টাকার ব্যাগটি নিয়ে নিতো তাহলে পথে বসে যেতে হতো এই দোকানদারকে। 

তিনি আরো জানান এ বিষয়টি আমরা বিভিন্ন সিসিটিভির ফুটেজ অনুসন্ধান করে ছিনতাইকারীদের সনাক্ত করতে চেষ্টা করছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।