ব্রেকিং:
আওয়ামী লীগ কার্যালয়ের নতুন ভবন নির্মাণ ৪ অক্টোবর থেকে ১২ দিন চলবে ভিটামিন "এ" প্লাস ক্যাম্পেইন রামগঞ্জে সম্ভাব্য মেয়র প্রার্থী নুরুল আলম লক্ষ্মীপুরে ১০ টাকা কেজি চাল না পেয়ে কার্ডধারীদের বিক্ষোভ লক্ষ্মীপুর সদর হাসপাতালে কেন্দ্রীয় হাইফ্লো অক্সিজেন স্থাপন ছাগলনাইয়ায় অপহৃত শিশু ১৮ ঘন্টা পর সোনাগাজীতে উদ্ধার ফেনী জেলা পরিষদে আ’লীগের মনোনয়ন পেলেন তপন ডব্লিওএইচও’র ভ্যাকসিন পরিকল্পনায় ৬০টিরও বেশি ধনী দেশের যোগদান দেশে করোনায় মৃত্যু ৫ হাজার ছাড়ালো, আক্রান্ত কমেছে ২০২১ সালে ৪৯.৮ লাখ মেট্রিক টন জ্বালানি আমদানির পরিকল্পনা সাবেক ডিআইজি বজলুরের জামিন নামঞ্জুর, সম্পদ ক্রোকের নির্দেশ একনেকে ১২৬৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন ধাক্কা কাটিয়ে চাঙ্গা হচ্ছে কাঁকড়া শিল্প নুরের বিরুদ্ধে আরো একটি মামলা সোনার দাম কমেছে ৮৯০ টাকা করোনার দৈনিক সংক্রমণ কমেছে, মৃত্যু ৪১৩৩ ফেসবুকে ‘ভাইয়া’ থেকে প্রেমিক, বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার দুই পরিবারের ২০ জনকে অচেতন করে মালামাল লুট লক্ষ্মীপুরে মালখানায় নষ্ট হচ্ছে গাড়ি : রাজস্ব হারাচ্ছে সরকার নোয়াখালীতে অস্ত্রধারীদের হামলায় অতিষ্ঠ ব্যবসায়ীদের মানববন্ধন
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

১১৬

‘জ্বীন’র টিজারে বিশ্বাস-অবিশ্বাস আর গভীর রহস্য

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

আগামী ১৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ছবি ‘জ্বীন’। সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল চ্যানেলে প্রকাশিত হয়েছে এ ছবিটির টিজার। যেখানে বিশ্বাস আর অবিশ্বাসের পাশাপাশি গভীর রহস্য বোঝানো হয়েছে। 
পৃথিবীর অধিকাংশ মানুষ যেখানে বিভিন্ন অশরীরী আত্মা, জ্বীন, পরী, ভূতে বিশ্বাস করে, সেখানে বিজ্ঞান এসবকে তুড়ি মেরে উড়িয়ে দেয়। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যেখানে বিজ্ঞানের কোন ব্যাখায় খাটে না। আর তখনই প্রয়োজন হয় ধর্মের ব্যাখার। এমন বিষয় উঠে এসেছে ‘জ্বীন’র ৫০ সেকেন্ডের টিজারে।

এতে দেখা যায় পূজা চেরির উপর অশরীরী কিছু ভর করেছে এবং সে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াছে। আর রোশানকে দেখা যায় ভয়ংকর কিছু একটা অনুসন্ধান করছে। টিজারেও আরো বলা হয়, কুরআন যদি বিশ্বাস করো, তাহলে জ্বীন আছে এ কথা তোমাকে বিশ্বাস করতে হবে।

নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক এ ছবির গল্প তৈরি করা হয়েছে জ্বীনকে নিয়ে। এই ছবির মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। তার বিপরীতে জুটি বেঁধেছেন পূজা চেরি। এছাড়াও রয়েছে আরেকটি জুটি রোশান ও মুন। 

ছবির পরিচালক নাদের চৌধুরী জানিয়েছিলেন, বেশ বড় ফ্রেমের ছবি ‘জ্বীন’। শুটিং পর্ব দ্রুত শেষ করে এর দৃশ্য সম্পাদনার কাজ হয়েছে কলকাতায়। এরপর ভিএফক্সের কাজ হয় রেড চিলিতে। এর আগে ছবিটির টাইটেল গান প্রকাশিত হয়। এখন এটি মুক্তির জন্য প্রস্তুত ছবিটি।