ব্রেকিং:
নোয়াখালীতে পূর্ব বিরোধের জেরে ইউপি সদস্যের ছেলে গুলিবিদ্ধ নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু বেগমগঞ্জে গাছ উপড়ে ছয় ছাত্রী আহত একুশে ফেব্রুয়ারি ঢাকায় মুক্তি পাবে হলিউডের দুই ছবি ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না: প্রধানমন্ত্রী বন্দুকযুদ্ধে যুবলীগ কর্মীসহ নিহত ২ বাল্য বিয়ে বন্ধ করতে গায়ে হলুদের অনুষ্ঠানে চাটখিলের ইউএনও হাজির চরকাকড়ায় মুজিববর্ষ উপলক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন মৃত্তিকা বিজ্ঞানের ক্লাস নিলেন নোবিপ্রবি ভিসি লন্ডনে যেতে চান বেগম জিয়া, নির্বাসিত দলে পরিণত হচ্ছে বিএনপি! ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় আক্রান্তদের ওপর এইচআইভির ওষুধ পরীক্ষা করবে জাপান দাড়ি, বোরকা ও ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্যও আটক করা হয় উইঘুরদের চাঁদপুরে আটদিনের বইমেলা শুরু অবৈধভাবে গ্রাহকের মিটার পরিবর্তন করায় আটক ১ নোয়াখালীতে অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ছাই চীনকে ছয় ধরনের চিকিৎসা সরঞ্জাম দিল বাংলাদেশ আজও ক্ষত বয়ে বেড়াচ্ছে চুড়িহাট্টা
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১

‘জ্বীন’র টিজারে বিশ্বাস-অবিশ্বাস আর গভীর রহস্য

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

আগামী ১৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ছবি ‘জ্বীন’। সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল চ্যানেলে প্রকাশিত হয়েছে এ ছবিটির টিজার। যেখানে বিশ্বাস আর অবিশ্বাসের পাশাপাশি গভীর রহস্য বোঝানো হয়েছে। 
পৃথিবীর অধিকাংশ মানুষ যেখানে বিভিন্ন অশরীরী আত্মা, জ্বীন, পরী, ভূতে বিশ্বাস করে, সেখানে বিজ্ঞান এসবকে তুড়ি মেরে উড়িয়ে দেয়। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যেখানে বিজ্ঞানের কোন ব্যাখায় খাটে না। আর তখনই প্রয়োজন হয় ধর্মের ব্যাখার। এমন বিষয় উঠে এসেছে ‘জ্বীন’র ৫০ সেকেন্ডের টিজারে।

এতে দেখা যায় পূজা চেরির উপর অশরীরী কিছু ভর করেছে এবং সে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াছে। আর রোশানকে দেখা যায় ভয়ংকর কিছু একটা অনুসন্ধান করছে। টিজারেও আরো বলা হয়, কুরআন যদি বিশ্বাস করো, তাহলে জ্বীন আছে এ কথা তোমাকে বিশ্বাস করতে হবে।

নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক এ ছবির গল্প তৈরি করা হয়েছে জ্বীনকে নিয়ে। এই ছবির মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। তার বিপরীতে জুটি বেঁধেছেন পূজা চেরি। এছাড়াও রয়েছে আরেকটি জুটি রোশান ও মুন। 

ছবির পরিচালক নাদের চৌধুরী জানিয়েছিলেন, বেশ বড় ফ্রেমের ছবি ‘জ্বীন’। শুটিং পর্ব দ্রুত শেষ করে এর দৃশ্য সম্পাদনার কাজ হয়েছে কলকাতায়। এরপর ভিএফক্সের কাজ হয় রেড চিলিতে। এর আগে ছবিটির টাইটেল গান প্রকাশিত হয়। এখন এটি মুক্তির জন্য প্রস্তুত ছবিটি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর