ব্রেকিং:
নারী দলকে একশ’র ভেতর আনার প্রতিশ্রুতি দিলেন সালাউদ্দিন দুর্নীতি মামলায় প্রদীপের জামিন নামঞ্জুর, সম্পত্তি ক্রোকের আবেদন চার বছরের মাঝে র‍্যাংকিং দেড়শ’তে আনার প্রতিশ্রুতি সালাউদ্দিনের ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই বিএনপি আন্দোলনের ডাক দিয়ে নিজেরাই মাথা ফাটাফাটি করে ৯৯৯-এ ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেল চোর লক্ষ্মীপুরের নদী ভাঙ্গন রোধ প্রকল্প পাশের সম্ভাবনা নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি শিগগিরই নির্মিত হচ্ছে দেশের প্রথম হেলিপোর্ট টার্মিনাল চলতি মাসেই এলপিজির দাম নির্ধারণ চায় বিইআরসি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের মনোনয়ন কিনলেন ৮ জন জনপ্রিয়তা ও গনসংযোগে এগিয়ে রয়েছেন যারা মেঘনার ভাঙ্গন রোধে ৩২০০ কোটি টাকার প্রকল্পের প্রস্তাব ইয়াবাসহ ছেলে আটক নদী ভাঙ্গন জাতীয় সমস্যায় পরিণত হয়েছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী ফেনী ট্রমা সেন্টার চালুর ব্যাপারে আশা হামলায় আহত ব্যবসায়ী পরিবার ক্ষতিগ্রন্থ কৃষকদের মাঝে বীজ ও কৃষি উপকরণ বিতরণ বিট পুলিশিং কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৯৫

জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশে এখন চলছে বিয়ের হিড়িক, শীতকালকে অনেকে বিয়ের সিজন বলেই মনে করেন। তাইতো সবাই নিজের বিবাহ উপযুক্ত সন্তানের জন্য উপযুক্ত পাত্র-পাত্রীর সন্ধানে নেমে পড়েন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের ফার্স্ট চয়েস লিষ্টে রেখেছেন পাত্রী এবং পাত্রীর অবিভাবকরা।


 
কারণ হিসেবে জানা গেছে নোয়াখালীর ছেলেরা অনেক কেয়ারফুল হয় এবং তারা মেয়েদেরকে অনেক সম্মান করে। তারা অনেক কর্মঠ এবং পরিশ্রমী হয়। সবচেয়ে বড় গুণ হচ্ছে নোয়াখালীর ছেলেরা অনেক রোমান্টিক হয় তারা সঙ্গীকে অনেক ভালোবাসতে জানে যার কারণে সবার আগ্রহ নোয়াখালীর ছেলেদের প্রতি।

এছাড়া তারা বরিশাল কুমিল্লা অঞ্চলের পুরুষের মত বউ পিটায় না।

নোয়াখালীর ছেলেরা বিয়ে করলে একজনকেই করে এবং বিয়ের পরে কারো সাথে পরকিয়া করে না। এজন্য নোয়াখালীর ছেলেদের প্রতি পাত্রীদের আস্থা এবং বিশ্বাস অনেক বেশী।

এদিকে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, নোয়াখালীর ছেলেদের অতিরিক্ত চাহিদা থাকার কারণে পাত্র সংকটে ভুগছেন, বিবাহ উপযুক্ত হলেই দেরি না করে লুফে নিচ্ছেন সাথে সাথে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর