ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫০

জিনের বাদশা পরিচয়ে টাকা-স্বর্ণ হাতিয়ে নেন তারা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

জিনের বাদশা পরিচয়ে ধর্মীয় উপদেশ দিয়ে লাখ টাকা হাতিয়ে নিতেন তারা। এরইমধ্যে এক নারীর কাছ থেকে তিন লাখ ৮০ হাজার টাকা ও বিশ ভরি স্বর্ণ হাতিয়ে নেয় চক্রটি। কিন্তু ডিবি পুলিশের হাতে ধরা খেয়ে যান চক্রের তিন সদস্য।

রোববার বিকেলে নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত এসপি মো. মনিরুল ইসলাম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে শনিবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাহেবগঞ্জ ও নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাহেবগঞ্জ এলাকার হজরত আলী সরকারের ছেলে মুন্নাফ, একই জেলার রামনাথপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে তৌহিদ ও বোয়ালিয়া প্রধানপাড় এলাকার ধীরন্দ্র নাথের ছেলে শিবু চন্দ্র মহত্ত। তাদের কাছ থেকে বিশ ভরি স্বর্ণ ও প্রতারণার কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এসপি মো. মনিরুল ইসলাম বলেন, ১৯ থেকে ২৮ জুলাই পর্যন্ত জিনের বাদশা পরিচয়ে মনোয়ারা বেগমের কাছ থেকে তিন লাখ ৮০ হাজার টাকা বিকাশের মাধ্যমে নেন গ্রেফতাররা। এছাড়া একই নারীর কাছ থেকে বিভিন্ন মাধ্যমে ২০ ভরি স্বর্ণালংকার হাতিয়ে নেয়। এ সময় তারা মনোয়ারাকে ধর্মীয় উপেদশ দিতেন। এ ঘটনায় মনোয়ারার ছেলে ডা. মো. মাহমুদুল ইসলাম ১০ অক্টোবর ফতুল্লা মডেল থানায় অজ্ঞাত কয়েকজনের নামে মামলা করেন।

এসপি মনিরুল আরো বলেন, মামলার পর তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুন্নাফকে প্রথমে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যমতে বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে তৌহিদকে গ্রেফতার করা হয়। তিনি এ চক্রের মূলহোতা। পরে গোবিন্দগঞ্জের বোয়ালিয়া প্রধানপাড় এলাকা থেকে শিবু চন্দ্র মহত্তকে গ্রেফতার করা হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার