ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৯

জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

জামায়াত একটি বিধ্বংসী দল বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি বলেন, জামায়াত ধর্মকে রাজনীতিতে ঢাল হিসেবে ব্যবহার করে ইসলামের মূল্যবোধ নষ্ট করেছে, মানুষকে ধোকা দিয়েছে।
শুক্রবার রাতে সংযুক্ত আরব আমিরাতে বিভিন্ন পেশায় কর্মরত প্রবাসী বাংলাদেশি ওলামা মাশায়েখদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ মন্তব্য করেন। ওলামা মাশায়েখ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন মাওলানা নূরুল কবির ও মীর কামাল।

অনুষ্ঠানে কওমি শিক্ষা ব্যবস্থাকে সম্মানিত করা, শরিয়ত বিরোধী কোনো আইন পাস না করা, হজ ব্যবস্থার উন্নয়ন ও দেশের ৫৮ জন বিশিষ্ট আলেম হজে পাঠানোসহ আলেম সমাজকে মূল্যায়নের বিভিন্ন দিক তুলে ধরেন মন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে। শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন।

প্রতিমন্ত্রী বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে মুসলমানদের মধ্যে ঐক্যের বিকল্প নেই। যে কোনো মূল্যে ঐক্য অটুট রাখতে হবে ইসলাম ধর্মের স্বার্থে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর