ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫৯৫৪

জনবিচ্ছিন্ন হয়ে নির্বাচনী মাঠ এখন মওদুদ আহমদের জন্য মরুভূমি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

কথিত মতে মরুভূমিতে গেলে যেমন কিছু খেঁজুর গাছ ছাড়া অন্য কিছু দেখা যায়না, তেমনি ব্যারিষ্টার মওদুদ আহমদের গণসংযোগেও তাঁর সাথে থাকা গুটি কয়েক নেতা ছাড়া সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়না। জনবিচ্ছিন্ন হয়ে নোয়াখালী-৫ আসনের নির্বাচনী মাঠ তাঁর জন্য মরুভূমিতে পরিণত হয়েছে। যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাড়া পাচ্ছেন না। এ অবস্থার উত্তরনে নানান অপকৌশল গ্রহন করেও পরিস্থিতির উন্নতি করতে পারছেন না তিনি(মওদুদ)। কখনো বলছেন আ’লীগ তাঁকে(মওদুদ) অবরুদ্ধ করে রাখছে। কখনো বলছেন গণসংযোগে বাধা দিচ্ছে, কখনো বলছেন, গাড়ি বহরে হামলা করা হচ্ছে। সুযোগ বুঝে প্রশাসনের সহযোগীতা পাচ্ছেননা বলেও অভিযোগ তুলছেন। বাস্তবে এসবের মধ্যে কোন মিল নেই।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন। ইতিমধ্যে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর, চরফকিরা, ও রামপুর ইউনিয়নে বাধাহীনভাবে গণসংযোগ করেছেন। তবে বাধা না পেলেও রামপুরে তিনি গণসংযোগ কালে তাঁর গাড়িতে ককটেল হামলা হয়েছে বলে সংবাদ মাধ্যমে জানালেও পরবর্তীতে দেখা যায়, সম্পূর্ণ ভূয়া তথ্য দিয়ে প্রতিদ্বন্ধী প্রার্থী ও প্রার্থীর লোকজনের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছেন তিনি।

তিনি এখন হতাশাগ্রস্থ হয়ে ওবায়দুল কাদের তথা আ’লীগের বিরুদ্ধে নানান অভিযোগ তুলে নির্বাচনী মাঠকে ঘোলাটে করার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু তাঁর কোন অপকৌশলই ঢোপে টিকছেনা।

অনুসন্ধান করে দেখা যায়, তাঁর অধিকাংশ অভিযোগই অসত্য ও ভিত্তিহীন। তবে কিছু কিছু জায়গায় তিনি বিব্রতকর পরিস্থিতিতে পড়লেও সেটি ছিল তার দলের কোন্দলের কারনে। কোম্পানীগঞ্জে বিএনপির দলীয় নেতৃত্ব নিয়ে যে কোন্দল রয়েছে তারই জের ধরে তিনি কয়েকটি স্থানে বিব্রত হচ্ছেন।

সাধারণ ভোটারদের সাথে আলাপ করে জানা যায়, গত ১০ বছরে আ’লীগ তথা ওবায়দুল কাদেরের দৃশ্যমান উন্নয়নের কারনেই তারা নৌকার পক্ষে আছেন। তারা(সাধারণ ভোটার) ওবায়দুল কাদেরকে আবারো বিজয়ী প্রার্থী হিসেবে দেখতে চান।

 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর