ব্রেকিং:
মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

৬১২৯

জনবিচ্ছিন্ন হয়ে নির্বাচনী মাঠ এখন মওদুদ আহমদের জন্য মরুভূমি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

কথিত মতে মরুভূমিতে গেলে যেমন কিছু খেঁজুর গাছ ছাড়া অন্য কিছু দেখা যায়না, তেমনি ব্যারিষ্টার মওদুদ আহমদের গণসংযোগেও তাঁর সাথে থাকা গুটি কয়েক নেতা ছাড়া সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়না। জনবিচ্ছিন্ন হয়ে নোয়াখালী-৫ আসনের নির্বাচনী মাঠ তাঁর জন্য মরুভূমিতে পরিণত হয়েছে। যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাড়া পাচ্ছেন না। এ অবস্থার উত্তরনে নানান অপকৌশল গ্রহন করেও পরিস্থিতির উন্নতি করতে পারছেন না তিনি(মওদুদ)। কখনো বলছেন আ’লীগ তাঁকে(মওদুদ) অবরুদ্ধ করে রাখছে। কখনো বলছেন গণসংযোগে বাধা দিচ্ছে, কখনো বলছেন, গাড়ি বহরে হামলা করা হচ্ছে। সুযোগ বুঝে প্রশাসনের সহযোগীতা পাচ্ছেননা বলেও অভিযোগ তুলছেন। বাস্তবে এসবের মধ্যে কোন মিল নেই।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন। ইতিমধ্যে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর, চরফকিরা, ও রামপুর ইউনিয়নে বাধাহীনভাবে গণসংযোগ করেছেন। তবে বাধা না পেলেও রামপুরে তিনি গণসংযোগ কালে তাঁর গাড়িতে ককটেল হামলা হয়েছে বলে সংবাদ মাধ্যমে জানালেও পরবর্তীতে দেখা যায়, সম্পূর্ণ ভূয়া তথ্য দিয়ে প্রতিদ্বন্ধী প্রার্থী ও প্রার্থীর লোকজনের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছেন তিনি।

তিনি এখন হতাশাগ্রস্থ হয়ে ওবায়দুল কাদের তথা আ’লীগের বিরুদ্ধে নানান অভিযোগ তুলে নির্বাচনী মাঠকে ঘোলাটে করার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু তাঁর কোন অপকৌশলই ঢোপে টিকছেনা।

অনুসন্ধান করে দেখা যায়, তাঁর অধিকাংশ অভিযোগই অসত্য ও ভিত্তিহীন। তবে কিছু কিছু জায়গায় তিনি বিব্রতকর পরিস্থিতিতে পড়লেও সেটি ছিল তার দলের কোন্দলের কারনে। কোম্পানীগঞ্জে বিএনপির দলীয় নেতৃত্ব নিয়ে যে কোন্দল রয়েছে তারই জের ধরে তিনি কয়েকটি স্থানে বিব্রত হচ্ছেন।

সাধারণ ভোটারদের সাথে আলাপ করে জানা যায়, গত ১০ বছরে আ’লীগ তথা ওবায়দুল কাদেরের দৃশ্যমান উন্নয়নের কারনেই তারা নৌকার পক্ষে আছেন। তারা(সাধারণ ভোটার) ওবায়দুল কাদেরকে আবারো বিজয়ী প্রার্থী হিসেবে দেখতে চান।

 

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর