ব্রেকিং:
নৌকার রশি প্যাঁচিয়ে জেলের মৃত্যু ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক-৮ হাতিয়ায় স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না পূর্নিমার জোয়ারে ১০ গ্রাম প্লাবিত স্বর্ণদ্বীপে শতাধিক বকের ছানা অবমুক্ত দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল সাবেক কূটনীতিকদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

৩৩১

ছেলের সামনেই স্বামীর সঙ্গে রোমান্স শ্রাবন্তীর!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

কাজ থেকে খানিদকটা অবসর বের করে নিয়েছেন দু’জনেই। কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী অভিনীত বেশ কয়েকটি ছবি। তার আগে ফ্যামিলি টাইম কাটাতে পরিবারের সদস্যদের সঙ্গে ব্যাংককে উড়ে গিয়েছেন টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী।

বিয়ের পরই স্বামী রোশন সিং এর সঙ্গে ইন্দোনেশিয়ার বালিতে হানিমুন সেরে এসেছেন তিনি। এরই মধ্যে স্বামী রোশন সিং এবং শাশুড়ি মায়ের সঙ্গে ব্যাংককে ছুটি কাটাতে গিয়েছেন শ্রাবন্তী। 

ব্যাংকক থেকে সেই আনন্দের মুহূর্তের ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করছেন নায়িকা নিজেই। এবার শ্রাবন্তীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করছেন রোশন সিং।

 

রোশন সিং এর শেয়ার করা ছবি

যেই ছবিতে তাদের পাশেই শুয়ে থাকতে দেখা গিয়েছে ঝিনুককে। তবে সেই ছবিটি এমনভাবে তোলা হয়েছে যেখানে ছবিতে হাইলাইটেড হচ্ছেন শ্রাবন্তী ও রোশন। তবে এখানে যে ছেলে ঝিনুকও রয়েছে তা স্পস্টই বুঝা যাচ্ছে। ছবির ক্যাপশনে রোশন লিখেছেন, দিস ইজ মাই গার্ল।

আর এমন ছবি নেট দুনিয়ায় পোস্ট হতেই ক্ষোভে ফেটে পড়েছে সোশ্যাল অডিয়েন্সরা। অনেকেই লিখেছেন, ছেলের সামনে এমন রোমান্স না করলেই কী হতো না। আবার অনেকেই কমেন্ট করেছেন, ঘরের পর এবার বাহিরেও ভালবাসায় মেতেছেন তারা। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর