ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

ছেলের বিয়েতে কুরআন তেলাওয়াতের আয়োজনে প্রশংসিত নোয়াখালীর ব্যবসায়ী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

ছেলের বিয়েতে গান-বাদ্য ও আতশবাজির পরিবর্তে কুরআন তেলাওয়াতের আয়োজন করে ব্যাপক প্রশংসিত হয়েছে এক বাবা। এ ব্যতিক্রমধর্মী আয়োজন করেন ব্যবসায়ী মোহাম্মাদ হাফিজুল্লাহ চৌধুরী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলামি আয়োজনে এ বিয়ের খবর ভাইরাল হয়ে যায়। ফেসবুক পোস্টের পাওয়া তথ্যে দেখা যায়-

বিয়েতে ব্যতিক্রমধর্মী আয়োজন মুগ্ধ অতিথি এবং গ্রামবাসীর প্রসংশায় ভাসছেন বরের বাবা
ছেলের বিয়ের দিনে গান-বাজনার পরিবর্তে পবিত্র কোরআন তেলাওয়াতের আয়োজন করে সাড়া ফেলেছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরি।

ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরী বলেন, ছেলের বিয়েতে এ আয়োজন আল্লাহর রাজি খুশির জন্য। আমি পুরো দুনিয়ার সব মুসলমান মা-বাবার কাছে অনুরোধ করবো তারাও যেন তাদের সন্তানের বিয়েতে এমন আয়োজন করেন। আল্লাহ এর ফলে আগামীর সংসারে তাদের বরকত দান করবেন।

ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে হাফিজুল্যাহ চৌধুরীর প্রতিবেশি ওয়াহেল হক বলেন, হাফিজুল্যাহ চৌধুরীর ছেলে পাভেল আমাদের বন্ধু। তার বিয়েতে তার বাবার এ আয়োজন আমাদের পাড়ার সবাইকে মুগ্ধ করেছে। আমরা সবসময় বিয়েতে গানবাজনার অনুষ্ঠান দেখে থাকি। এমন আয়োজন কখনো দেখবো ভাবিনি। ভাল লেগেছে অনন্য এ আয়োজন।

নিজের বিয়েতে এমন আয়োজন সম্পর্কে বর ফখরুল ইসলাম পাভেল বলেন, আমার বাবার এ আয়োজন খুবই চমৎকার। আমি বলবো আমার জন্য এটা বাবার পক্ষ থেকে অনন্য উপহার। আমি চাই প্রত্যেক মা-বাবা যেন তাদের সন্তানদের বিয়েতে এমন আয়োজন করে।

এদিকে বিয়েতে আসা অথিতিরাও মুগ্ধ অভিনব এ আয়োজন দেখে।