ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৮৬

ছাত্রের উপর শিক্ষকের অমানবিক নির্যাতন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক শিক্ষকের বিরুদ্ধে জাহিদুল ইসলাম নামের এক ছাত্রকে পিটিয়ে হাত ভাঙার অভিযোগ উঠেছে। 
বুধবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার মুছাপুর ইউপির ইদ্রিছিয়া আলিম মাদরাসায় এ ঘটনা ঘটে। তবে সম্প্রতি ঘটনাটি আলোচনায় এসেছে। ভুক্তভোগী শিক্ষার্থী জাহিদুল ওই ইউপির আবদুল হক সারেং বাড়ির কবির আহম্মদের ছেলে। সে ওই মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র।

কবির আহম্মদ জানান, বুধবার দুপুর ১২টায় তুচ্ছ ঘটনা নিয়ে শিক্ষক আবদুল মান্নান শ্রেণিকক্ষে তার ছেলেকে পিটিয়ে হাত ভেঙে দেন। ঘটনার একদিন পর তিনি হাত ভাঙার বিষয়টি টের পান। তিনি দরিদ্র বলে ঘটনাটি ধামাচাপা দিতে এরইমধ্যে শিক্ষকসহ একটি প্রভাবশালী মহল উঠে পড়ে লেগেছে। 

তিনি আরো জানান, একাধিক শিক্ষকের অনুরোধে গোপনে ছেলেকে চিকিৎসা করাচ্ছেন। কিন্তু ঘটনার আটদিন পার হলেও অভিযুক্ত শিক্ষক নির্যাতনকারী শিক্ষক তার ছাত্রকে একবারের জন্য দেখতে আসেননি। তবে তিনি চিকিৎসার জন্য তিন হাজার টাকা দিয়ে দায় মুক্ত হতে চেয়েছেন। অভিযুক্ত শিক্ষক আব্দুল মান্নানের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

এ ব্যাপারে ইদ্রিছিয়া আলিম মাদরাসার সুপারেনটেন্ড ফরহাদুল হাসান বলেন, আটদিন সাংবাদিকের মাধ্যমে ছাত্রের হাত ভাঙার খবর জানতে পেরেছি। এরইমধ্যে খবরটির সত্যতা পেয়েছি। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এর আগে ডাস্টার দিয়ে ছাত্রকে মারার অভিযোগে আরেক শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছিল। কোম্পানিগঞ্জের ইউএনও ফয়সল আহমেদ বলেন, বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর