ব্রেকিং:
যানজট মুক্ত নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী শহর নোয়াখালীতে বিয়ের প্রলোভনে মহিলা কর্মচারীকে ৮ মাস ধরে ধর্ষণ চাটখিলে দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতি চাটখিলের ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন চাটখিলের অ্যাডভোকেট পারভেজ নিখোঁজ নোয়াখালী সদরে মাদক সেবনের সময় চারজনকে আটক সেনবাগে স্বামীর বিরুদ্ধে জিডি করায় স্ত্রীকে হত্যা রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট নোবিপ্রবির জেনির জিনিয়াস হওয়ার গল্প নোয়াখালীতে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ নোয়াখালী জেলার শ্রেষ্ঠ জয়িতা চাটখিলের আয়েশা বেগম কোম্পানীগঞ্জে অটোচাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু `ডিজিটাল বাংলাদেশ দিবস` উপলক্ষ্যে নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজন হাতিয়ায় ৯ লক্ষ মিটার জাল জব্ধ করেছে কোষ্টগার্ড কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন চাটখিলে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ‘বঙ্গবন্ধুর সৈনিকদের হত্যার বিচারও হবে’ - একরামুল করিম চৌধুরী চাটখিলে আবাসিক হোটেলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ দেশে কুষ্ঠ রোগ নির্মূল করার অঙ্গীকার প্রধানমন্ত্রীর

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৭

‘চোখ দিয়ে ধর্ষণ’ এষার বিরুদ্ধে মানহানির মামলা করলেন অভিযুক্তই

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

অভিনেত্রী এষা গুপ্তার বিরূদ্ধে মানহানির মামলা করলেন ‘চোখ দিয়ে ধর্ষণ’-এ অভিযুক্ত হোটেল মালিক রোহিত ভিজ। অকারণেই অভিনেত্রী বদনাম করে তার জীবন দুর্বিষহ করে তুলেছেন বলে অভিযোগ তার।
৬ জুলাই টুইটারে রোহিতের বিরূদ্ধে চোখ দিয়ে ধর্ষণ-এর অভিযোগ আনেন এষা। তিনি লেখেন, আমার মতো একজন মেয়ে যদি এদেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা! দু’জন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে, আমাকে ধর্ষণ করা হয়েছে।

বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়ে এমন অস্বস্তিকর পরিস্থিতির শিকার হন এষা। এষার অভিযোগ, রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি কোনো মন্তব্যও করেননি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল। আর একটি টুইটে এষা লেখেন, রোহিত ভিজের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।

এর পরেই টুইটারে নেটিজেনদের প্রতিবাদের মুখে পড়েন রোহিত। ক্রমাগত তা বাড়তে থাকায় শেষমেষ এষার বিরুদ্ধে মানহানির অভিযোগ করলেন তিনি। 

তার বক্তব্য, ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হচ্ছে। ওই পোস্টের পর থেকে তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। পরিবার, বন্ধু, সহকর্মীরা সকলেই খুব মানসিক দুশ্চিন্তায় রয়েছেন। তার সম্পর্কে সমাজে একটা বিভ্রান্তিকর ধারনা তৈরি করে দিয়েছেন এষা। সে কারণে মানহানির মামলা করতে বাধ্য হলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর