ব্রেকিং:
মুজাক্কির হত্যার প্রতিবাদ তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ শুরু হলো অগ্নিঝরা মার্চ ২৭ পৌরসভায় আওয়ামী লীগের জয়, বিএনপি একটিতে ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ই-নামজারি অটোমেশন ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

চাটখিল সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বর্ধিত সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামিলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মোহাম্মদপুর ইউনিয়নের প্রান কেন্দ্র মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়ন আওয়ামিলীগের (পূর্ব)  সভাপতি জনাব জহিরুল ইসলাম হেলাল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শামসুল হুদা সোহাগ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শহিদ উল্লাহ, সিনিয়র সহ সভাপতি শাহ আলম, উপজেলা যুবলীগ নেতা মোঃ ইউচুপ সহ ইউনিয়ন আওয়ামিলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক জনাব পারভেজ সহ অন্যান্যদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং সঠিক তদন্তের মাধ্যমে সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য  প্রশাসনের নিকট জোর দাবি জানানো হয়।


প্রসংগত, গত ৩১ ডিসেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক লোম হর্সক ঘটনা ঘটে। এতে ইউনিয়ন আওয়ামিলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পারভেজের মুখমন্ডল চাইনিজ কুড়ালের কোপে গুরুতর আহত হয়।বর্ধিত সভায় পারভেজ এর বাবা প্রবীন আওয়ামীলীগ নেতা জনাব একরামুল হক ওপরে ধেনু মিঞা সকলের কাছে এই সন্ত্রাসী হামলার বিচার প্রার্থনা ও ছেলের জন্য দোয়া কামনা করেন।পারভেজ বর্তমানে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ নিউরো সায়েন্স হসপিটালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় এলাকাবাসী ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়েছেন।উক্ত ঘটনায় চাটখিল থানায় একটা মামলা হয়েছে।