ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

১২৩

চাটখিল উপজেলায় ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন ভাসুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলায় ভাসুরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।
সোমবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত গৃহবধূ মরিয়মী বেগম উপজেলার উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ির প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও গৃহবধূর পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের জেরে সোমবার বিকেলে মরিয়মীর সঙ্গে তার ভাসুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা দিয়ে মরিয়মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই গৃহবধূর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহের ময়নাতদন্ত শেষে ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর