ব্রেকিং:
৩ লক্ষ ৭ হাজার ২৩ জন শিশু খাবে ভিটামিন এ ক্যাপসুল দুর্ধর্ষ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবির হাতে আটক ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান ফেনী সদরের ১১ ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলন এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন আগামী সপ্তাহে: শিক্ষামন্ত্রী খাগড়াছড়িতে ধর্ষণ রোধে পদক্ষেপ জানতে চেয়ে ডিসিকে আইনি নোটিশ করোনায় গত ২৪ ঘণ্টায় আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৪৩৬ একে একে আইনশৃঙ্খলা বাহিনীর জালে আট ধর্ষক রিফাত হত্যায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের মৃত্যুদণ্ড বাবরি মসজিদ ধ্বংস মামলার অভিযুক্ত সবাই খালাস বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্পে বন্ধ হবে নদী ভাঙ্গন চালের দাম নির্ধারণ করে দিলো সরকার সৌরবিদ্যুৎ খাতে কর্মসংস্থানে বাংলাদেশ বিশ্বে পঞ্চম সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ বিদ্যুতের পাশাপাশি গ্যাসেও স্বয়ংসম্পূর্ণ হওয়ার পথে দেশ সীমান্ত হত্যা শূন্যে নামাতে সম্মত বাংলাদেশ-ভারত বিকল্প দেশ থেকে পেঁয়াজ আসা শুরু প্রকল্পের নথি বাংলায় তৈরি করতে প্রধানমন্ত্রীর নির্দেশ কোভিড-১৯ মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

৬৭

চাটখিলে তরুণী ধর্ষণ অভিযোগে ২ জন গ্রেপ্তার!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০  

নোয়াখালীর চাটখিল পৌরসভার ভীমপুর গ্রামে ১৭ বছরের এক তরুণী ধর্ষিত হয়েছে। ধর্ষণের সাথে জড়িত ভীমপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে নাঈম হোসেন (২২) ও রফিক উল্লাহ মোল্লার ছেলে ইউসুফ সুদানি(২৩) কে পুলিশ শনিবার বিকেলে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেয়ের বাবা বাবুল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, ধর্ষিতার বাবা বাবুল হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন এবং পরিবার পরিজন নিয়ে গত ৬ বছর যাবত ভীমপুর গ্রামের মজিব সওদাগরের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। গত শুক্রবার সন্ধ্যায় বাসার লোকজনের অনুপস্থিতিতে বাবুল মিয়ার মেয়েকে বাসায় একা পেয়ে নাঈম হোসেন পাওনা টাকা আদায়ের কথা বলে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় ধর্ষিতার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ধর্ষক নাঈম কে হাতেনাতে আটক করে, তাৎক্ষণিকভাবে নাঈম এর সহযোগী ইউসুফ সুদানীর নেতৃত্বে ৩/৪ জন সন্ত্রাসী বাড়ির লোকজনের উপর হামলা চালিয়ে তাদের কে মারধর করে ধর্ষক নাঈমকে ছিনিয়ে নিয়ে যায়।

শনিবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে চাটখিল বাজার থেকে ধর্ষকের সহযোগী ইউসুফ সুদানি কে গ্রেফতার করে। এবং তার স্বীকারোক্তি অনুযায়ী ধর্ষক নাঈমকে তার নানার বাড়ি বানসা থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার ইসলাম নোয়াখালী টিভিকে জানান, ধর্ষক নাঈম ধর্ষণের কথা স্বীকার করেছে এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেলা সদরে পাঠানো হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর