ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

চাটখিলে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

নোয়াখালীর চাটখিলে কোহিনুর আক্তার (২৫) নামের দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের বেপারী বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। কোহিনুর আক্তার একই বাড়ির ইয়াকুব হোসেন প্রকাশ মোহনের (৩২) স্ত্রী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মোহনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কোহিনুর আক্তার পারিবারিক কলহের জেরে শ্বশুর-শাশুড়ি থেকে পৃথক হয়ে বসবাসের জন্য স্বামীকে চাপ প্রয়োগ করতে থাকে। কিন্তু স্বামী মোহন পিতা-মাতা থেকে পৃথক ভাবে বসবাস করতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে স্বামীর ওপর অভিমান করে রবিবার রাত ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করে। 

স্বামী মোহন বাজার থেকে বাড়িতে এসে স্ত্রী কোহিনুরকে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে নিহতের স্বজনদের অভিযোগ মোহন কোহিনুরকে হত্যা করেছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোহনকে আটক করা হয়েছে। নিহতের স্বজনদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।